গাজীপুরে অপহরণের ৬ ঘন্টা পর শিশু উদ্ধার, অপহরণকারী আটক

গাজীপুরে অপহরণের ৬ ঘন্টা পর শিশু উদ্ধার, অপহরণকারী আটক

শেখ সফিউদ্দিন জিন্নাহ্, গাজীপুর

গাজীপুরের চৌরাস্তা থেকে অপহৃত শিশু নিশাত বাবুকে (৩) ৬ ঘন্টা পরে কালিয়াকৈরে চন্দ্রা হতে জীবিত উদ্ধার করেছে র‍্যাব-১।

গতকাল রাত সাড়ে ১০টার দিকে গাজীপুরের কালিয়াকৈরের চন্দ্রা থেকে ওই শিশুকে উদ্ধার করা হয়। এসময় অপহরণের মুলহোতা মোস্তাফিজুর রহমানকে আটক করেছে র‌্যাব। অপহৃত শিশু নিশাত বাবু দিনাজপুরের চিরিরবন্দর থানার যৌতগ্রাম এলাকার মোঃ বকুল মিয়ার একমাত্র ছেলে ।

র‌্যাব-১ গাজীপুরের পোড়াবাড়ী ক্যাম্পের কমান্ডার লেফটেনেন্ট কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন জানান, গাজীপুর মহানগরের আউটপাড়া এলাকার শওকত আলীর বাড়ির ভাড়াটিয়া বকুল মিয়ার একমাত্র শিশু সন্তান নিশাত বাবু (০৩) নিজ বাসা থেকে অপহরণ করা হয়। মুক্তিপণ হিসেবে ৩ লাখ টাকা দাবি করা হয়। অন্যথায় অপহরণকারী শিশু ছেলেকে হত্যা করে লাশ গুম করার হুমকি দেয় অপহরণকারী। এ ঘটনায় বাসন থানায় একটি অপহরণের অভিযোগ দায়ের করেন শিশুর বাবা।


আরও পড়ুন: ভিডিও কল করে অটিস্টিক কিশোরীর ইচ্ছা পূরণ করলেন প্রধানমন্ত্রী


বিষয়টি র‌্যাবকে জানানো হলে, অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার করে এবং অপহরণকারী মোস্তাফিজুর রহমানকে আটক করে। আটকৃত মোস্তাফিজুর রহমান শেরপুর সদর উপজেলার ডুবারচর এলাকার আবুল কাশেম তারা মিয়ার ছেলে। একই বাসায় ভাড়ায় থাকতেন মোস্তাফিজুর। বকুল মিয়া কয়েকদিন আগে মোস্তাফিজুর রহমানকে চাকুরীচ্যূত করায় শিশু পুত্র নিশাতকে অপহরণ করা হয়েছে বলে প্রাথমিক ভাবে স্বীকার করেছে বলে জানায় র‌্যাব।

নিউজ টোয়েন্টিফোর / সুরুজ আহমেদ