কিশোরগঞ্জে একসঙ্গে চার কন্যাসন্তানের জন্ম

কিশোরগঞ্জে একসঙ্গে চার কন্যাসন্তানের জন্ম

অনলাইন ডেস্ক

কিশোরগঞ্জের ভৈরবের একটি বেসরকারি হাসপাতালে বৃহস্পতিবার বিকেলে প্রসবব্যথা নিয়ে ভর্তি হন শারিমন বেগম (২৫) নামের এক গৃহবধূ। সন্ধ্যায় তার সফল অস্ত্রোপচারের মাধ্যমে তিনি চারটি কন্যাসন্তান জন্ম দেন। তবে আজ শুক্রবার সকালে এক সন্তান মারা গেছে। বর্তমানে মা ও তিন সন্তান হাসপাতালে চিকিৎসাধীন।

পরিবার ও হাসপাতাল সূত্র জানায়, গৃহবধূ শারিমন বেগমের স্বামী সাইফুল মিয়া বেসরকারি একটি প্রতিষ্ঠানে চাকরি করেন। দুজনের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা সদরে। তবে তাঁরা এখন কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার আবদুল্লাহপুর গ্রামে বাস করছেন।  

আরও পড়ুন:


গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু-আক্রান্তের খবর


 পাঁচ বছর আগে তারা বিয়ে করেছেন।

সন্তানসম্ভবা হওয়ার পর থেকে শারমিন ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গাইনি বিশেষজ্ঞ ইসরাত জাহানের পর্যবেক্ষণে ছিলেন। গতকাল বিকেল সাড়ে পাঁচটার দিকে প্রসবব্যথা নিয়ে শারিমন বেগম ভৈরব পৌর শহরের মেঘনা জেনারেল হাসপাতালে ভর্তি হন। সন্ধ্যায় গাইনি সার্জন ইসরাত জাহান তাঁর অস্ত্রোপচার করেন।

নবজাতকদের বাবা সাইফুল ইসলাম জানান, ‘এক সন্তানের মুখ দেখার অপেক্ষায় ছিলাম। কিন্তু আল্লাহ একসঙ্গে চারজন দিয়েছেন। একজনকে আবার নিয়েও গেছেন। তিন কন্যাসন্তান যেন সুস্থভাবে বেঁচে থাকে, এখন আল্লাহর কাছে এই চাওয়া। ’

এ বিষয়ে গাইনি বিশেষজ্ঞ ইসরাত জাহান বলেন, নিয়মিত চেকআপে তিন সন্তানের ছবি স্পষ্ট ছিল। ধারণাও ছিল তিন সন্তানের জন্ম হবে। সেভাবেই প্রস্তুতি ছিল। শেষে পর্যন্ত চার সন্তানের জন্ম হলো। তবে জন্মের পর এক সন্তান মারা গেছে।  

আরও পড়ুন:


যে পরিমান রুই মাছ খেলে স্ট্রোকের ঝুঁকি কমে?


নিউজ টোয়েন্টিফোর/কামরুল