স্ত্রীর পরকীয়া: ফেইসবুক লাইভে ঘোষণা দিয়ে যুবকের আত্মহত্যা

রিপন হোসেন, যশোর:

স্ত্রীর পরকীয়ার কথা জানতে পেরে বিদেশ ফেরত এক যুবক ফেইসবুক লাইভে ঘোষণা দিয়ে আত্মহত্যা করেছেন। প্রবাসী রফিকুল মৃত্যুর আগে ১শ টাকার একটি স্ট্যাম্পে তার মৃত্যুর জন্য দায়ী ব্যক্তিদের নাম লিখে রেখে গেছেন।  

বৃহস্পতিবার যশোরের শার্শা উপজেলার কাজিরবেড় গ্রামে এই ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে প্রয়োজনীয় আলামত এবং জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী মনিরাকে আটক করেছে পুলিশ।

বুধবার সন্ধ্যায় ফেইসবুক লাইভে এসে আত্মহত্যার ঘোষণা দিয়ে বিষ পান করেন মালেয়শিয়া প্রবাসী রফিকুল ইসলাম। পরে স্বজনরা  তার নিথর দেহ উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার মৃত্যু হয় রফিকুলের।  

আরও পড়ুন:


কুমিল্লাগামী বাসে দরজা-জানালা বন্ধ করে তরুণীকে ধর্ষণ!


ফেইবুক লাইভে রফিকুল জানান, বিদেশে থাকাকালীন তার স্ত্রী মনিরা ইয়াসমিন যশোর লাইব্রেরী কোচিং সেন্টারের প্রিন্সিপাল হাবিবুরের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়েন।

এক পর্যায়ে, স্বামীর পাঠানো টাকা আত্মসাত করে রফিকুলের সঙ্গে যোগাযোগ বন্ধ দেয় মনিরা। গত ৪ সেপ্টেম্বর দেশে আসেন রফিকুল। অনেক বুঝিয়েও মনিরাকে ফেরানো যায় নি।

এঘটনা, নিহত রফিকুলের পিতা বাদী হয়ে একটি হত্যা মামলা করেছেন। ঘটনাস্থল থেকে আলামত হিসেবে মোবাইল ও ১শ টাকার একটি স্টাম্প উদ্ধার এবং জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রী মনিরাকে আটক করেছে পুলিশ।  

নিহতের স্বজন ও প্রতিবেশীরা এই ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল