লঙ্কানদের কাছ থেকে চূড়ান্ত বার্তা পায়নি বিসিবি

স্পোর্টস ডেস্ক

লঙ্কানদের কাছ থেকে চূড়ান্ত বার্তা পায়নি বিসিবি

লঙ্কানদের কাছ থেকে এখনো চূড়ান্ত বার্তা পায়নি বিসিবি। তবে দ্বীপদেশটির সেনাবাহিনী এবং করোনা টাস্কফোর্সের সঙ্গে শ্রীঙ্কান ক্রিকেট বোর্ডের বৈঠকের পর মিলছে ইতিবাচক আভাস।

দুই একদিনের মধ্যেই স্বাগতিকদের কাছ থেকে নতুন স্বাস্থ্য নির্দেশিকা পাবে বিসিবি, জানিয়েছেন প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন।

এদিকে শেষ পর্যন্ত ক্রেইগ ম্যাকমিলান দায়িত্ব না নেওয়ায় নতুন ব্যাটিং পরামর্শক খুঁজতে হচ্ছে বিসিবিকে। ১৪ দিনের কোয়েরান্টিন আর অনুশীলনে বিধি-নিষেধ এমন শর্তের বিপরীতে অবস্থান জানিয়ে এখন অপেক্ষায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড। যদিও খেলোয়াড়দের দফায় দফায় করোনা টেস্ট, মাঠের অনুশীলনসহ টেস্ট চ্যাম্পিয়নশিপের প্রস্তুতি রেখেছে বিসিবি।

চূড়ান্ত বার্তা না পেলেও শ্রীলঙ্কা সফরের ব্যাপারে ইতিবাচক অভাস পাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। দুই একদিনের মধ্যেই স্বাগতিকদের কাছ থেকে নতুন স্বাস্থ্য নির্দেশিকা পাবে। বিসিবি, জানিয়েছেন প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন। এদিকে শেষ পর্যন্ত ক্রেইগ ম্যাকমিলান দায়িত্ব না নেওয়ায় নতুন ব্যাটিং পরামর্শক খুঁজতে হচ্ছে বিসিবিকে।

লঙ্কানদের কাছ থেকে এখনো চূড়ান্ত বার্তা পায়নি বিসিবি। তবে দ্বীপদেশটির সেনাবাহিনী এবং করোনা টাস্কফোর্সের সঙ্গে শ্রীঙ্কান ক্রিকেট বোর্ডের বৈঠকের পর মিলছে ইতিবাচক আভাস। স্বাগতিকদের চাওয়া অপেক্ষার পালা শেষ হোক, বাংলাদেশের সঙ্গে সিরিজ দিয়ে লঙ্কায় ফিরুক আন্তর্জাতিক ক্রিকেট।

১৪ দিনের কোয়েরান্টিন আর অনুশীলনে বিধিনিষেধ এমন শর্তের বিপরীতে অবস্থান জানিয়ে এখন অপেক্ষায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড। যদিও খেলোয়াড়দের দফায় দফায় করোনা টেস্ট, মাঠের অনুশীলনসহ টেস্ট চ্যাম্পিয়নশিপের প্রস্তুতি রেখেছে বিসিবি। সফরের সবুজ সংকেত নির্ভর করছে নতুন স্বাস্থ্য নির্দেশিকার উপর।

এদিকে টাইগারদের ব্যাটিং পরামর্শকের দায়িত্ব নিয়েও শেষ পর্যন্ত বাবা হারানোর শোকে বাংলাদেশে আসছেন না সাবেক কিউই ক্রেইগ ম্যাকমিলান। তাই নতুন নিয়োগের ভাবনা যোগ হলো বিসিবির।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য