কৃষকলীগ নেতার বাড়িতে মর্টার শেল পাইপগান!

কৃষকলীগ নেতার বাড়িতে মর্টার শেল পাইপগান!

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলা কৃষকলীগের সভাপতি কবির হোসেনের নান্দিয়া পাড়া গ্রামের নিজ বাড়ির ছাদের উপরে একটি মর্টার শেলের সন্ধান পেয়েছে পুলিশ।

খবর পেয়ে শুক্রবার রাত থেকে বাড়ি ঘেরাও করে রেখেছে সোনাইমুড়ী থানা পুলিশ।  

এর আগে র‌্যাব-১১ এর একটি দল এসে একই বাড়ির পাশের একটি পরিত্যক্ত স্থান থেকে একটি পাইপগান উদ্ধার করে। এ ঘটনায় ২ আওয়ামী লীগ নেতাকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গিয়াস উদ্দিন জানান, শুক্রবার সকালে সোনাইমুড়ী উপজেলা কৃষকলীগের সভাপতি কবির হোসেনের নিজ বাড়ির পাশে অস্ত্র ও ছাদে মর্টার শেল রয়েছে বলে র‌্যাবকে গ্রেপ্তাররা খবর দেয়। এ সময় র‌্যাব এসে বিকেলে প্রথমে অস্ত্র উদ্ধার করে নিয়ে যায়।

এরপর পুনরায় সোনাইমুড়ী থানা পুলিশ এ বাড়ির ছাদের উপর বড় একটি বালতির ভেতরে মর্টার শেলের সন্ধান পান। বর্তমানে উক্ত মর্টার শেলটি বাড়ির নিচে সোনাইমুড়ী থানা পুলিশ পাহারা দিয়ে রেখেছে।

 

পুলিশ জানায়, বোমা ডিসপোজাল ইউনিট ঘটনাস্থলে এসে তা নিষ্ক্রিয় করবে। পুলিশ এ ঘটনায় কবির হোসেনের প্রতিপক্ষ দু’জনকে আটক করেছে।   

সোনাইমুড়ী উপজেলা কৃষকলীগের সভাপতি কবির হোসেন জানান, র‌্যাবের হাতে গ্রেপ্তার একই উপজেলার দেউটি ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. হাফিজ  (৪২) ও তার ভাতিজা আওয়ামী লীগ নেতা বেলাল হোসেনসহ (৩৫) আরও কয়েকজন ব্যক্তি তাকে ফাঁসানোর জন্য বাড়িতে অস্ত্র রেখে র‌্যাব ও আইনশৃঙ্খলা বাহিনীকে খবর দেয়। তার দাবী, সুষ্ঠু তদন্ত করে সঠিক ব্যবস্থা নিলে আরও রাঘব বোয়ালরা আটক হবে।

এ ঘটনার পর নোয়াখালী অতিরিক্ত পুলিশ সুপার দীপক জ্যোতি খীসা ঘটনাস্থল পরিদর্শন করেন। র‌্যাব তদন্ত করে তাৎক্ষনিক সংবাদদাতা দুজনকে আটক করেছে।  

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর