মোবাইলে প্রেম, তরুণীকে নির্মাণাধীন ভবনে নিয়ে ধর্ষণ!

মোবাইলে প্রেম, তরুণীকে নির্মাণাধীন ভবনে নিয়ে ধর্ষণ!

নাজমুল হুদা ,সাভার

সাভারে বিয়ের প্রলোভনে এক তরুণীকে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগে তার প্রেমিকসহ ছয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার দুপুরে গ্রেপ্তার আসামিদের আদালতে পাঠায় সাভার মডেল থানা-পুলিশ।

এর আগে রোববার রাতে উপজেলার হেমায়েতপুর নতুনপাড়া এলাকার একটি নির্মাণাধীন ভবনের তৃতীয় তলায় এই ধর্ষণের ঘটনা ঘটেছে।

আরও পড়ুন: বড় বোনকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় ছোট বোনকে খুন!

গ্রেপ্তাররা হলেন- ফরিদপুর জেলার ভাঙ্গা থানার বিষ্ণপুর গ্রামের মতিউর রহমানের ছেলে সাকিবুর রহমান রিফাত (২০), চাপাইনববাগঞ্জ জেলার গোমস্তাপুর থানার মিনি বাজার গ্রামের মমিন মিয়ার ছেলে মো. বাবু (২৬), একই থানার বমপুর গ্রামের তহুরুল ইসলামের ছেলে ইউসুফ আলী (১৯), একই জেলার ভোলাহাট থানার পীরগাছি বাজার এলাকার মহিবুল হকের ছেলে সোহেল রানা (৩০), একই থানার বারইপাড়া গ্রামের মজিবুর রহমানের ছেলে মাইনুল ইসলাল (৩০) ও সদর থানার নামেরাই হাজীপাড়া গ্রামের নুরুল হুদার ছেলে মোকারম মিয়া (২৬)।

পুলিশ জানায়, বেশ কিছুদিন ধরে মোবাইল ফোনের মাধ্যমের ভুক্তভোগী তরুণীর সাথে অভিযুক্ত ধর্ষক সাকিবুর রহমান রিফাতের প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

সেই সূত্র ধরে রোববার বিকেলে সাভারের হেমায়েতপুর এলাকায় প্রেমিকাকে ডেকে নিয়ে আসে রিফাত। পরে তাকে বিভিন্ন স্থানে ঘুরিয়ে রাতে হেমায়েতপুর নতুনপাড়া এলাকায় একটি নির্মাণাধীন ভবনে নিয়ে যায়। সেখানে তার বন্ধুদের সহায়তায় ওই তরুণীকে ধর্ষণ করে সাকিবুর রহমান রিফাত।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ভুক্তভোগী তরুণীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠায়। পরে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ওই তরুণীর প্রেমিক ও তার পাঁচ সহযোগীকে আটক করা হয়।

আরও পড়ুন: ধর্ষণের অভিযোগে ভিপি নূর গ্রেপ্তার

সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন এন্ড কমিউনিটি পুলিশ) মোহাম্মদ আল-আমিন তালুকদার বলেন, বিয়ের প্রলোভন দেখিয়ে রোববার রাতে সাভারের কলমা এলাকা থেকে ওই তরুণীকে ডেকে নিয়ে আসে প্রেমিক সাকিবুর রহমান রিফাত। পরে তাকে হেমায়েতপুর এলাকার একটি নির্মাণাধীন ভবনে নিয়ে ধর্ষণ করে। এ ঘটনায় ধর্ষক ও তার পাঁচ সহযোগীসহ ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে। পরে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে সোমবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

news24bd.tvতৌহিদ