‘মিটিং শেষে আমাকে ঘরে নিয়ে যান, পোশাক খুলতে শুরু করেন’

অনলাইন ডেস্ক

‘মিটিং শেষে আমাকে ঘরে নিয়ে যান, পোশাক খুলতে শুরু করেন’

সুশান্ত সিংহ রাজপুতের অস্বাভাবিক মৃত্যু, তার জন্য রিয়া চক্রবর্তীকে কাঠগড়ায় দাঁড় করানো এবং মাদক যোগ নিয়ে বলিউডের দিকে আঙুল তোলায় বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় অনুরাগ কাশ্যপ ছিলেন আলোচনায়। বিজেপি সমর্থিত কঙ্গনা রানাউতের সমালোচনার জন্যও তিনি আলোচিত।

এবার তার বিরুদ্ধে উঠেছে যৌন হেনস্তার অভিযোগ। অনুরাগের বিরুদ্ধে ‘মিটু’ অভিযোগ এনেছেন বাঙালি অভিনেত্রী পায়েল ঘোষ। সরাসরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং তার দফতরকে ট্যাগ করে অনুরাগ তার সঙ্গে অভব্য আচরণ করেছেন বলে অভিযোগ করেন তিনি। বিষয়টি সামনে আসতেই মুহূর্তের মধ্যেই তা তোলপাড় সৃষ্টি করেছে বলিউডে।

আরও পড়ুন: বিমানবন্দরে নারীর ট্রাউজার খুলতে বলে দুঃখ প্রকাশ

ইন্ডাস্ট্রির অনেক স্টার-সুপারস্টারদের পাশে পেয়েছেন অনুরাগ। এমনকি বিচ্ছেদ হয়ে যাওয়া তার দুই স্ত্রীও অনুরাগকে সার্টিফিকেট দিয়েছেন নারীর প্রতি সম্মান দেখাতে জানা একজন পুরুষ হিসেবে।

আরও পড়ুন: কাপড় খুলে ঊর্ধ্বাংশ দেখতে চান পরিচালক

এদিকে নিজের অভিযোগের বর্ণনা দিতে গিয়ে পায়েল বলেন, তাকে শারীরিক সম্পর্কের জন্য জোর করেছিলেন অনুরাগ। এক টেলিভিশন সাক্ষাৎকারে তিনি জানান, ‘বম্বে ভেলভেট’ ছবির শুটিংয়ের সময় এমন ঘটনা ঘটে যায়। প্রথম মিটিং ইতিবাচক ছিল। কিন্তু সমস্যা দ্বিতীয় মিটিং থেকে শুরু হয়েছিল বলে দাবি করেন পায়েল।

দ্বিতীয় মিটিং শেষে আমাকে একটি ঘরে নিয়ে যান অনুরাগ। তারপর ধীরে ধীরে নিজের পোশাক খুলতে শুরু করেন তিনি। আমাকে জোর করার চেষ্টা করেন। আমি জানাই যে আমি খুব একটা স্বস্তি বোধ করছি না। তখন উনি বলেন, ‘সবাই এসব বলে থাকে।’ ধীরে ধীরে তিনি আমার কাছে আসেন। এরপর আমি আবার নিজের অস্বস্তির কথা বললাম। তারপরই অনুরাগ বলেন, ‘ঠিক আছে, পরে যখন তুমি আসবে তখন তৈরি হয়ে এসো’। সেটা শুনেই আমি ওই বাড়ি ছেড়ে চলে যাই’- যোগ করেন পায়েল।

আরও পড়ুন: গরমের কথা বলে জামা খুলে শিশুকে নির্যাতন

এই বাঙালি অভিনেত্রীর দাবি, এরপর অনুরাগ তাকে বহুবার মেসেজ করলেও তিনি প্রত্যুত্তর দেননি।

সেই সাক্ষাৎকারে পায়েলের কাছে তার অভিযোগের ব্যাপারে কোনো প্রমাণ আছে কি না জানতে চাইলে তিনি বলেন, ‘২০১৪ সালে ঘটে যাওয়া এই ঘটনার কোনো প্রমাণ আমার কাছে এখন নেই।’

আরও পড়ুন: ‘‌‌‌‌‌জামা খুলে নাচতে বলেছিলেন পরিচালক’

news24bd.tvতৌহিদ

মন্তব্য