লঙ্কা সফরের অনিশ্চয়তা কাটেনি

আরিফুল ইসলাম

লঙ্কা সফরের অনিশ্চয়তা কাটেনি

সময় গড়ালেও টাইগারদের লঙ্কা সফর নিয়ে অনিশ্চয়তা কাটেনি। দ্বীপদেশটির গণমাধ্যমের খবরে আভাস মিলছে, ১৪ দিনের কোয়ারেন্টিনে যেন অনড় শ্রীলঙ্কা সরকার। কঠিন শর্তের জন্য পিছিয়ে যেতে পারে লঙ্কা প্রিমিয়ার লিগও। আর এমন শঙ্কার মাঝেই চলছে বাংলাদেশ দলের অনুশীলন।

হোম অব ক্রিকেটে লেগস্পিনার মুশফিকুর রহিম; উইকেটের পেছনের মানুষটাকে এমন রোলে কখন কে দেখছেন কে জানে? ব্যাটিং পরামর্শক নেই; তামিম ইকবালের কাছ থেকে যেন কিছুটা কৌশল রপ্ত করছেন মিরাজ-তাইজুলরা। বোলারদের ব্যাটিং সেশন কোচের মতই দারুণ পর্যবেক্ষন করেন দেশসেরা ওপেনার।

সময় গড়াচ্ছে তবে নেই লঙ্কা সফরের অগ্রগতি। শ্রীলঙ্কান গণমাধ্যমের খবর যেন শঙ্কা আরো বাড়িয়ে দেয়। বাংলাদেশের মতোই লঙ্কা প্রিমিয়ার লিগের জন্য ১৪ দিনের কোয়ারেন্টিনের শর্ত রেখেছে দেশটির সরকার। যে কারণে পেছাতে পারে এই টুর্নামেন্ট।

প্রশ্ন জাগে, বাংলাদেশের জন্য শর্ত কি আর শিথিল হবে? সরকারের সিদ্ধান্তের অপেক্ষায় এসএলসি। আর স্বাগতিকদের দিকে তাকিয়ে বিসিবি।

এমন অনিশ্চয়তা কিংবা ধোঁয়াশা নিয়ে চলছে টাইগারদের টেস্ট চ্যাম্পিয়নশিপের প্রস্তুতি। যেখানে করোনা কালের বিরতি কাটিয়ে দলগত অনুশীলনে ঝালিয়ে নিচ্ছে ক্রিকেটাররা। অনেক কাছেই এই সিরিজ ফেরার মঞ্চ। যেমনটা ২০১৮ সালে বাংলাদেশের জার্সিতে শেষ খেলা তাসকিন আহমেদের।

news24bd.tvতৌহিদ

 

মন্তব্য