মাদককাণ্ডে এবার উঠে এলো দীপিকার নামও

অনলাইন ডেস্ক

মাদককাণ্ডে এবার উঠে এলো দীপিকার নামও

প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় তদন্ত করতে গিয়ে কেঁচো খুঁড়তে বেরিয়ে আসছে সাপ। মৃত্যু মামলা এখন পরিণত হয়েছে মাদক মামলায়। আর এঘটনায় শুরুতে অভিনেত্রী রিয়া চক্রবর্তীর নাম জড়ালেও এখন এর সঙ্গে যোগ হচ্ছে একাধিক বলিউড তারকার নাম।

এর আগে এই ঘটনায় সারা আলী খান ও রাকুল প্রীত সিংয়ের নাম শোনা গিয়েছিল। সোমবার (২১ সেপ্টেম্বর) মাদক কাণ্ডে যোগ হয়েছে দীপিকার নাম। অভিযোগ উঠেছে, ২০১৭ সালে এই অভিনেত্রী তার ম্যানেজার কারিশমা প্রকাশের সঙ্গে মাদক নিয়ে হোয়াটস অ্যাপে আলোচনা করেছেন। 

আরও পড়ুন:


কবে জেল থেকে ছাড়া পাবেন রিয়া চক্রবর্তী?


সম্প্রতি এই আলাপচারিতা ইন্টারনেটে ফাঁস হয়েছে। এতে ডি ও কে নামের দুই ব্যক্তির মধ্যে মাদক নিয়ে একাধিক কথা চালাচালি হতে দেখা যায়। পরবর্তীতে জানা যায়, ডি নামের ব্যক্তি দীপিকা। অন্যদিকে কে নামের ব্যক্তিটি কারিশমা। টাইমস নাও-এর প্রতিবেদনে বলা হয়েছে, ইতোমধ্যে কারিশমা প্রকাশকে তলব করেছে এনসিবি। 

খুব শিগগির দীপিকাকেও ডাকা হবে। মাদক কাণ্ডে বর্তমানে জেল হেফাজতে আছেন রিয়া চক্রবর্তী। গত ৮ সেপ্টেম্বর তাকে গ্রেপ্তার করে এনসিবি। বর্তমানে তাকে মুম্বাইয়ের বাইকুল্লা কারাগারে রাখা হয়েছে। তার ১৪ দিনের জেল হেফাজত মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) শেষ হবে।

news24bd.tv কামরুল

মন্তব্য