দরজা ভেঙে ঘরে ঢোকে পুলিশ, উদ্ধার করে মৃত মাকে!

অনলাইন ডেস্ক

দরজা ভেঙে ঘরে ঢোকে পুলিশ, উদ্ধার করে মৃত মাকে!

কক্সবাজারের পেকুয়ায় বৃদ্ধা মাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে। বুধবার সকাল ১০টার দিকে উপজেলার বারবাকিয়া ইউনিয়নের ভারুয়াখালী গ্রামে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। 

নিহত শামসুন্নাহার (৮৩) ওই এলাকার বদিউল আলমের স্ত্রী। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে ছেলে নাছির উদ্দিনকে (৩৬) আটক করে।

জানা গেছে, স্থানীয় ইউপি সদস্য মো. ইউনুস জানায়, নাছির উদ্দিন ও তার ভাইদের মধ্যে বসতভিটার জমি নিয়ে বিরোধ চলছে। মঙ্গলবার রাতেও নাছির উদ্দিন ও তার ভাইদের মধ্যে কথা কাটাকাটি হয়।

আরও পড়ুন: কাশ্মীর একটি জ্বলন্ত ইস্যু: এরদোয়ান, ভারতের প্রতিক্রিয়া

১২ বছর আগে প্রবাস থেকে ফিরে আসেন নাছির উদ্দিন। প্রবাস থেকে আসার পর মানসিক বিকারগ্রস্ত হয়ে পড়েন তিনি। মাকে নিয়ে তিনি একটি ঘরে বসবাস করতেন। সকালে দীর্ঘ সময় মায়ের রুম বন্ধ থাকলে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। এসময় পুলিশ ও স্থানীয়রা মিলে দরজা ভেঙে মাকে মৃত অবস্থায় উদ্ধার করে এবং রুমের ভেতরে থাকা নাছিরকে পুলিশ আটক করে।

আরও পড়ুন: আরও শক্তিশালী হলো ইরান, পেল ১৮৮টি ড্রোন ও হেলিকপ্টার

পেকুয়া থানার ওসি (তদন্ত) মাঈন উদ্দিন জানান, বৃদ্ধার লাশ উদ্ধার করা হয়েছে। তার দুই হাতে ও কানে আঘাতের চিহ্ন রয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য ছেলেকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ কক্সবাজার সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। 

স্থানীয়দের বরাত দিয়ে তিনি আরও বলেন, এলাকার লোকজন থেকে শুনেছি, নাছির উদ্দিন মানসিক বিকারগ্রস্ত। তবে তা ডাক্তারের মাধ্যমে পরীক্ষা করা হবে।

news24bd.tvতৌহিদ

মন্তব্য