সিসি ক্যামেরার ফুটেজে ধরা প্রতারক চক্রের সদস্য

সিসি ক্যামেরার ফুটেজে ধরা প্রতারক চক্রের সদস্য

এসএম রেজাউল করিম, ঝালকাঠি

ঝালকাঠির রাজাপুরে সোনালি ব্যাংক শাখা থেকে এক লাখ টাকা প্রতারণার মাধ্যমে হাতিয়ে নেওয়ার অভিযোগে মামলার এজাহার ভূক্ত আসামি মো. ফয়জুলকে (৩০) গ্রেপ্তার করেছে রাজাপুর থানা-পুলিশ।  

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা ছোট কৈবর্তখালী গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ফয়জুল ওই এলাকার মো. ইউসুব হাওলাদারের ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার রাজাপুর ইউনিয়নের আব্দুল হাসেম হাওলাদারের ছেলে আব্দুর রহিম গত বৃহস্পতিবার সোনালি ব্যাংক এর উপজেলা শাখায় তার একাউন্টে দুই লাখ টাকা জমা রাখাতে আসেন।

এ সময় একটি প্রতারক চক্র তাকে ফাঁদে ফেলে বোকা বানিয়ে কৌশলে এক লাখ টাকা হাতিয়ে নিয়ে সটকে পরে। ব্যাংকের সিসি ক্যামেরার ফুটেজ দেখে ফয়জুলকে শনাক্ত করে মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় আব্দুর রহিম বাদী হয়ে ফয়জুলসহ ছয়জনকে আসামি করে রাজাপুর থানায় মামলা দায়ের করেন (মামলা নম্বর ১১)। মামলার পরেই ফয়জুলকে তার এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ।

ভূক্তভোগী আব্দুর রহিম জানায়, প্রতারক চক্র আমাকে বোকা বানাতে প্রথমে নিজেরা নিজেদের টাকা নিচে ফেলে আমার টাকা পড়েছে বলে আমাকে জানায়।

তখন আমি নিচ থেকে ওই টাকা তুলতে গেলে কাউন্টারে আমার এক লাখ টাকা তারা হাতিয়ে নিয়ে সটকে পরে।

সোনালি ব্যাংক এর উপজেলা শাখায় ম্যানেজার শুভ্রত মণ্ডল জানায়, ঘটনার সিসি ক্যামেরার ফুটেজ স্থানীয় থানা পুলিশকে সরবরাহ করা হয়েছে। আশা করি খুব শীঘ্রই প্রকৃত অপরাধীদেও পুরো চক্রটি পুলিশ গ্রেপ্তার করতে সক্ষম হবে।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম বলেন, মামলার এজাহার ভূক্ত একজন আসামি গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ চলছে। ঘটনার সাথে জড়িত বাকিদের গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে।

news24bd.tvতৌহিদ

সম্পর্কিত খবর