‘মোদীজি কিছু করুন, অনুরাগ আমার সঙ্গে যৌন সম্পর্ক করতে চেয়েছে’

‘মোদীজি কিছু করুন, অনুরাগ আমার সঙ্গে যৌন সম্পর্ক করতে চেয়েছে’

অনলাইন ডেস্ক

ধর্ষণ ও শ্লীলতাহানির অভিযোগ এনে বলিউডের দাপুটে পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন অভিনেত্রী পায়েল ঘোষ।   এর আগে অনুরাগের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ তুলে গেল শনিবার রাতে সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এক পোস্ট করেন এ অভিনেত্রী।

পায়েলের আইনজীবী জানিয়েছেন, গেল মঙ্গলবার মুম্বাইয়ের ভারসোভা থানায় এফআইআর দায়ের করা হয়েছে। এছাড়াও ভারতীয় সংবিধানের ৩৭৬, ৩৫৪, ৩৪১ ও ৩৪২ ধারা অনুযায়ী অনুরাগের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

টুইটারের পোস্টে পায়েল লিখেন- ‘অনুরাগ কাশ্যপ খুব খারাপভাবে, জোরাজুরি করে আমার সঙ্গে যৌন সম্পর্ক করতে চেয়েছে। নরেন্দ্র মোদীজি দয়া করে কিছু করুন। লোকে জানতে পারুক শিল্পীসত্তার আড়ালে কোন রাক্ষস লুকিয়ে আছে। জানি, আমার ক্ষতি হতে পারে।

আমার নিরাপত্তার ঝুঁকিও আছে। প্লিজ সাহায্য করুন। ’

আরও পড়ুন: দয়া করে অযোগ্য পাত্রের সঙ্গে আমাকে বিয়ে দিবেন না: পপি

সেখানে পায়েল লিখেন- ৫ বছর আগে নিজের বাড়িতে তাকে যৌন হেনস্তা করেন অনুরাগ। পরিচালকের কুপ্রস্তাব প্রত্যাখ্যান করায় ‘অশালীন’ শব্দ শুনতে হয় তাকে।

৫ বছর আগের সেই দিনটির বর্ণনা দিতে গিয়ে পায়েল সম্প্রতি এক টেলিভিশন সাক্ষাৎকারে বলেন, ‘তখন ‘বম্বে ভেলভেট’ ছবির শুটিং চলছিল। অনুরাগের সঙ্গে প্রথম দেখা ছিল ইতিবাচক। দ্বিতীয়বারই তিনি আমাকে শারীরিক সম্পর্কের জন্য জোরাজুরি করেন। আমাকে মিটিং শেষে একটি ঘরে নিয়ে যান। তারপর ধীরে ধীরে নিজের পোশাক খুলতে শুরু করেন তিনি। আমাকে জোর করার চেষ্টা করেন। ’

আরও পড়ুন: সঙ্গমের সময় চুমু না খাওয়ার পরামর্শ কানাডার চিকিৎসকদের

পায়েল বলেন, ‘তখন আমি তাকে জানাই যে, আমি খুব একটা স্বস্তি বোধ করছি না।

তখন উনি বলেন, ‘সবাই এসব বলে থাকে’। ধীরে ধীরে তিনি আমার কাছে আসেন। আবারও আমি আমার অস্বস্তির কথা জানালাম। তখন অনুরাগ বললেন- ‘ঠিক আছে, পরেরবার যখন আসবে তৈরি হয়ে এসো’। সেটা শুনেই আমি ওই বাড়ি ছেড়ে চলে যাই। ’ 

২০১৪ সালে ঘটে যাওয়া এ ঘটনার কোনও প্রমাণ পায়েলের কাছে নেই বলেও জানান তিনি।

আরও পড়ুন: আস্তাগফিরুল্লাহ! সরকারের পলিসিতেই ধর্ষণ মামলা হয়েছে: নুর 

পায়েল তার টুইটে তিনি ছাড়াও আরও ৩ জন বলিউড অভিনেত্রী অনুরাগের লালসার শিকার হয়েছেন বলে দাবি করেছিলেন। সেই তিন অভিনেত্রী হলেন হুমা কুরেশি, রিচা চাড্ডা ও মাহি গিল। তবে তিনজনই অনুরাগের পক্ষ নিয়েছেন। তারা সাফ জানিয়েছেন, অনুরাগ কখনও তাদের শরীরের দিকে লালসার চোখে তাকাননি।

news24bd.tvতৌহিদ

সম্পর্কিত খবর