ধারাভাষ্যকার ডিন জোন্সের মৃত্যু

আমি ভাষাহীন: হার্শা ভোগলে, হৃদয় মুচড়ে যাচ্ছে: শচীন

অনলাইন ডেস্ক

আমি ভাষাহীন: হার্শা ভোগলে, হৃদয় মুচড়ে যাচ্ছে: শচীন

অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেটার এবং বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় ধারাভাষ্যকার ডিন জোন্স বৃহস্পতিবার না ফেরার দেশে চলে গেছেন। স্টার স্পোর্টসে আইপিএলের ধারাভাষ্য দিতে মুম্বাইয়ে ছিলেন তিনি।সেখানেই মৃত্যু হয়েছে তার। হঠাৎ তার এই চলে যাওয়ায় ক্রিকেটে নেমে এসেছে শোক।

সাবেক-বর্তমান ক্রিকেটার, জোন্সের ধারাভাষ্য কক্ষের সতীর্থরা এই শোকে কাতর।

ক্রিকেট ধারাভাষ্যকার হার্শা ভোগলে টুইট করেছেন, না ডিন, এটা হতে পারে না। আমি ভাষাহীন। আমি এই খবর পত্যাখ্যান করছি।

অনিল কুম্বলে লিখেছেন, এ বছর শোক কাটিয়ে ওঠা যাচ্ছে না। তার সঙ্গে গত সপ্তাহেও মজা করেছি। হতবাক হওয়ার মতো খবর। তার পরিবারের প্রতি সমবেদনা।

আরও পড়ুন: মুখোশ পরে তুলে নিয়ে ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ!

শচীন টেন্ডুলকার শোক বার্তায় লিখেছেন, ‘হৃদয় মুচড়ে যাওয়ার মতো খবর। ঈশ্বর একজন ভালো মানুষকে আগেভাগেই তুলে নিলেন। তার সঙ্গে আমার ক্যারিয়ারের শুরুর দিকে অস্ট্রেলিয়া সফরে খেলার সুযোগ হয়েছিল। তার আত্মা শান্তিতে থাকুক। তার পরিবার শোক কাটিয়ে উঠুক এই প্রার্থনা করি। বিরাট কোহলির টুইট, ডিন জোন্সের চলে যাওয়ার খবর শুনে মন কাতর হয়ে উঠেছে।

অস্ট্রেলিয়ার ওয়ানডে ও টি-২০ অধিনায়ক অ্যারন ফিঞ্চ লিখেছেন, তার মৃত্যুর খবর শুনে এখনও হতবাক হয়ে আছি। ক্রিকেটের প্রতি আবেগ মিশ্রিত এক অসাধারণ ব্যক্তিত্ব ছিলেন তিনি। স্টিভ স্মিথ লিখেছেন, অস্ট্রেলিয়ার একজন অসাধারণ ক্রিকেটার ছিলেন ডিন। তাকে আমরা খুবই মিস করবো। অ্যাডাম কলিন্স লিখেছেন, আমাদের প্রজন্মের জন্য ডিন খুবই গুরুত্বপূর্ণ ছিলেন। ক্রিকেটের প্রতি তার ছিল অসাধারণ ভালোবাসা।

হৃদয় ছুঁয়ে যাওয়ার মতো টুইট করেছেন রমিজ রাজা, ডিন জোন্সের মৃত্যুর খবরে আমি শোকে কাঠ হয়ে গেছি। জানি না, হোটেলে তোমার কতটা নিঃসঙ্গ, অসহায় মনে হয়েছে। আমরা যারা ধারাভাষ্যকার, এভাবেই হোটেল রুমে আবদ্ধ থেকে পৃথিবী ছেড়ে চলে যাওয়ার ভয় পাই। ওপারে ভালো থেকে বন্ধু।

এছাড়া ডিন জোন্সের মৃত্যুতে বিরেন্দ্র শেবাগ, ইরফান পাঠান, শেখর ধাওয়ান, জেমি নিশাম, রবিশচন্দন অশ্বিন, লক্ষ্মীপত বালাজি, স্কট স্টাইরিশ, পিটার সিডল, ডেভ হোয়াইনমোর ও কুমার সাঙ্গাকারারা শোক জানিয়েছেন।  তার আত্মার শান্তি কামনা করেছেন। পরিবার যেন শোক সামলে ওঠার শক্তি পায় সেই প্রার্থনা করেছেন।

news24bd.tvতৌহিদ

মন্তব্য