আজ জিজ্ঞাসাবাদ করা হবে দীপিকাকে

অনলাইন ডেস্ক

আজ জিজ্ঞাসাবাদ করা হবে দীপিকাকে

মাদক যোগের অভিযোগে আজ শুক্রবার দীপিকা পাড়ুকোনকে জিজ্ঞাসাবাদ করবে নারকোটিক্স কন্ট্রোল বুরোর (এনসিবি) তদন্তকারীরা। বলিউডের আর এক অভিনেত্রী রাকুল প্রীত সিংহকেও আজই জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানা গেছে।

মাদক যোগের অভিযোগ এনে তাঁকে তলব করা নিয়ে এখনও মুখ খোলেননি দীপিকা। তবে বিষয়টি নিয়ে আলোচনা শুরু হয়েছে নাগরিক সমাজ ও সোশ্যাল মিডিয়ায়। প্রশ্ন উঠেছে, মোদী সরকারের কৃষি বিলের বিরুদ্ধে দেশ জুড়ে কৃষক বিক্ষোভের ঘোষিত কর্মসূচি থেকে নজর ঘোরাতেই কি বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের ডাকা হয়েছে?

শুধু দীপিকাই নন, রাকুল প্রীত সিংহ, সারা আলি খান, শ্রদ্ধা কপূরদের পরপর তলব করে গোটা বিষয়টিকে বড়সড় মাত্রা দেওয়ার পিছনে কোনও রাজনীতি কাজ করছে কি না, সে প্রশ্নও উঠেছে। সুশান্তের পরিবারের তরফে ওঠা অভিযোগগুলি নিয়ে এই মুহূর্তে সিবিআই, ইডির তৎপরতা দেখা না গেলেও রোজই সংবাদ শিরোনামে এনসিবি। অভিনেতাকে ঘিরে মূল তদন্ত পথ হারাচ্ছে কিনা, তা-ও আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছে।


আরও পড়ুন: সারার একাধিক প্রেমের সম্পর্ক, কোনটিই স্থায়ী নয়


এসবের মধ্যেই গোয়ায় শুটিং পর্ব গুটিয়ে স্বামী রণবীর সিংহের সঙ্গে বিশেষ বিমানে বৃহস্পতিবার রাতেই মুম্বাইয়ে পৌঁছেছেন দীপিকা। সঙ্গে ছিলেন আইনজীবীরাও। বিভিন্ন সংবাদমাধ্যমের দাবি, সুশান্তের প্রাক্তন ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহা জিজ্ঞাসাবাদের মুখে নামী অভিনেত্রীদের মাদক যোগের কথা জানিয়েছেন। রিয়া চক্রবর্তীও অনেকের নাম সামনে এনেছেন। সেই সূত্রেই এসেছে সারা ও রাকুলের নাম। 

এদিকে, মাদক চক্রের গডফাদার হিসেবে পরিচিত কমলজিৎকে গ্রেফতার করেছে এনসিবি। একটি সংবাদমাধ্যমের দাবি, জেরার মুখে টেলিভিশন জগতের অন্তত ২০ জনের নাম বলেছে ওই মাদক ব্যবসায়ী।

news24bd.tv সুরুজ আহমেদ

মন্তব্য