মাদকাসক্ত হওয়ায় রিহ্যাবে যেতে হয়েছিল যে সব বলিউড তারকাকে

মাদকাসক্ত হওয়ায় রিহ্যাবে যেতে হয়েছিল যে সব বলিউড তারকাকে

অনলাইন ডেস্ক

বলিউড মানেই চাকচিক্য বা গ্লামারে ভরা জীবন। বলিউড তারকাদের নিয়ে বলতে গেলে দর্শকরা সব সময় মুখিয়ে থাকেন। অনেকেই অনুপ্রাণিত হন তাদের জীবন দেখে।

তারকাদের পোশাক-আশাক, ইনস্টাগ্রাম ফলোয়ার সমস্ত দেখেই মনে হয় কোনো এক অধরা জগতের বাসিন্দা তাঁরা।

কিন্তু সত্যিই কি বিনোদন জগত শুধুই আলোয় ভরা। নাকি চোখের সামনে যে আলো দেখা যায় তার পিছনে রয়েছে বিরাট অন্ধকার?

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় সেরকমই বেশকিছু অন্ধকার দিক মানুষের চোখের সামনে উঠে এসেছে। জানা যাচ্ছে, বলিউডের সঙ্গে মাদক যোগ রয়েছে অনেক বলিউড তারকার। তবে জানেন কি বলিউডে এমন কয়েকজন তারকা রয়েছে যাদের সুস্থ হওয়ার জন্য রিহ্যাবে যেতে হয়েছে।

এই তালিকায় কারা রয়েছে দেখে নেওয়া যাক...

news24bd.tv

১. মনীষা কৈরালা - সেই সময় মনীষার ক্যারিয়ার মধ্যগগণে। কিন্তু তখনই মদ্যপানের নেশার পাল্লায় পড়েন অভিনেত্রী। ততদিনে আকেলে হাম আকেলে তুম, মন ইত্যাদি ছবিতে অভিনয় করে বেশ জনপ্রিয় মনীষা। কিন্তু নেশার জগতে তলিয়ে যেতে বসে তাঁর ক্যারিয়ারও। নেশা থেকে মুক্তি পেতে রিহ্যাব সেন্টারে গিয়েছিলেন তিনি। পরে ক্যান্সারেও আক্রান্ত হন অভিনেত্রী।

news24bd.tv

২. রাবিনা ট্যান্ডন - রাবিনা ট্যান্ডন মানেই গ্ল্যামার। আর তাতেই মুগ্ধ দর্শকরা। একসময় তাকেও রিহ্যাব যেতে হয়েছিল। তবে নেশার জন্য নয়। সহ অভিনেতা অক্ষয় কুমারের সঙ্গে তার সম্পর্ক ভেঙে যাওয়ার পর প্রচন্ড ভেঙে পড়েছিলেন অভিনেত্রী।

news24bd.tv

৩. কপিল শর্মা - জনসমক্ষে মানুষকে হাসাতে তার বিকল্প খোঁজা ভার। তিনি এই মুহূর্তে একজন খ্যাতনামা অভিনেতাও। কিন্তু এক সময় মদ্যপানের নেশায় ডুবে গিয়েছিলেন কপিল। তাই সেই সময় রিহ্যাবে যেতে হয় তাঁকে।

news24bd.tv
 
৫) দিব্যা ভারতী - ৯-এর দশকের এই অভিনেত্রীর সৌন্দর্য্যে মুগ্ধ ছিল দর্শক। খুব অল্প বয়সেই মদের নেশায় ডুবে যান তিনি। দিওয়ানা, দিল কা কেয়া কসুর ছবিতে অভিনয় করে নজর কেড়েছিলেন। কিন্তু মদের নেশায় জড়িয়ে পড়ায় ক্যারিয়ারে পিছিয়ে পড়েন তিনি। বহুতল থেকে পড়ে গিয়ে তার মৃত্যু হয়েছিল। কিন্তু সেই মৃত্যুর পিছনের ঘটনা এখনো রহস্যই রয়ে গিয়েছে।


আরও পড়ুন: নওয়াজের বিরুদ্ধে এবার ধর্ষণের অভিযোগ আলিয়ার


news24bd.tv

৬. গৌরী খান - বলিউডের কিং  শাহরুখ খানের স্ত্রী গৌরী। বলিউডে নিজেও তার শক্ত অবস্থান রয়েছে। কিন্তু একসময় বার্লিন বিমানবন্দরে তার থেকে গাঁজা পাওয়া গিয়েছিল।

news24bd.tv

৭. প্রীতি জিনতা - বলিউডের ডিম্পল কুইন হিসেবে বিখ্যাত প্রীতি। একসময় চলচ্চিত্রজগতের দাপিয়ে বেড়িয়েছেন প্রীতি। তার ভক্তের সংখ্যাও কম নয়। কিন্তু শোনা যায় তিনি নাকি একসময় কোকেন-এ আসক্ত ছিলেন।

news24bd.tv

৮. সুজান খান - ড্রাগের নেশা নাকি একসময় তলিয়ে দিয়েছিলেন সুজানাকে। শোনা যায় তিনি কোকেন জাতীয় মাদকে আসক্ত ছিলেন। হৃতিক রোশনের সঙ্গে বিচ্ছেদেরও অন্যতম কারণ নাকি তার মাদক আসক্ত জীবন।

news24bd.tv সুরুজ আহমেদ