এমসি কলেজ হোস্টেলে তরুণীকে ধর্ষণ, ৯ জনের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক

সিলেটে এমসি কলেজ হোস্টেলে তরুণী ধর্ষণের ঘটনায় ৬ জনের নাম উল্লেখসহ ৯ জনের বিরুদ্ধে শাহপরাণ থানায় মামলা দায়ের করেছেন ভিকটিমের স্বামী।

শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে নগরীর বালুচর এলাকায় ধর্ষণের ঘটনাটি ঘটে। এ ঘটনায় কলেজ ছাত্রলীগের কয়েকজনকে অভিযুক্ত করা হয়েছে।

অভিযুক্ত ছাত্রলীগ কর্মীরা সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক রণজিৎ সরকারের অনুসারী বলে জানা গেছে।

 

স্থানীয়রা জানান, শুক্রবার সন্ধ্যায় ওই তরুণী তার স্বামীকে নিয়ে সিলেটের এমসি কলেজ ক্যাম্পাসে ঘুরতে আসেন। রাত সাড়ে ৮ টার দিকে তরুণীর স্বামী সিগারেট খাওয়ার জন্য কলেজ গেটের বাইরে গেলে কয়েকজন যুবক তরুণীকে জোরপূর্বক তুলে নিয়ে যেতে চান।   

এতে তরুণীর স্বামী প্রতিবাদ করলে তাকে মারধোর করে আহত করেন তারা। এক পর্যায়ে তরুণী ও তার স্বামীকে ছাত্রলীগের নেতাকর্মীরা এমসি কলেজের হোস্টেলে নিয়ে যান এবং স্বামীকে বেধে রেখে তিন-চারজন নেতাকর্মী মিলে তরুণীকে গণধর্ষণ করে।

  


আরও পড়ুন: বড় বিস্ফোরণের আশঙ্কা চট্টগ্রাম বন্দরে


খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসে।   তরুণীকে উদ্ধারের পর সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি সেন্টারে প্রেরণ করে।  

এসএমপির উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ সোহেল রেজা জানান, রাত ৯টার দিকে তিন-চারজন মিলে এমসি কলেজ গেট থেকে ওই তরুণীকে ধরে নিয়ে যায়। এসময় তার স্বামী বাঁধা দিলে তাকেও মারধর করে তারা।   পরে তাকে বালুচরস্থ কলেজ হোস্টেলে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। এ ঘটনায় অভিযুক্তদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।   

এদিকে গণধর্ষণের ঘটনায় অভিযুক্ত ছাত্রলীগ কর্মীদের ধরতে রাতভর সাড়াশি অভিযান চালিয়েছে পুলিশ। অভিযানে অভিযুক্ত এক ধর্ষকের বাসা থেকে একটি বিদেশি পিস্তল, চারটি রামদা, দুটি লোহার পাইপ উদ্ধার করা হয়।

news24bd.tv নাজিম/কামরুল