লক্ষ্মীপুরে কলেজ ছাত্র জাবেদ হত্যার বিচার দাবিতে মানববন্ধন

লক্ষ্মীপুরে কলেজ ছাত্র জাবেদ হত্যার বিচার দাবিতে মানববন্ধন

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে কলেজ ছাত্রকে হত্যার অভিযোগ তুলে খুনিদের গ্রেপ্তার করে বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। আজ শনিবার সকালে জেলা প্রেসক্লাবের সামনে সর্বস্তরের জনগণের ব্যানার নিয়ে ঘন্টাব্যাপী এ মানববন্ধন করা হয়।  

মানববন্ধনে বক্তব্য রাখেন নিহত জাবেদের বাবা মো. সাইফুল ইসলাম, মা তাসলিমা বেগম, বড় ভাই মো. জাহেদ, প্রতিবেশি শামীম আনোয়ার, মুক্তার শাহসহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধিরা।

আরও পড়ুন:


শিশু গৃহকর্মীকে বর্বরোচিত নির্যাতন, আ’লীগ নেতার স্ত্রী গ্রেপ্তার


বক্তারা বলেন, স্থানীয় বাসিন্দা মো. সেলিমের মেয়ের সাথে জাবেদের দুই বছর ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল।

এরই সূত্র ধরে গতকাল শুক্রবার সকালে মেয়ের ভাই ফরহাদ, রুবেল লিটনসহ কয়েকজন কৌশলে ফোনে মেয়ের নানার বাড়িতে ডেকে নিয়ে জাবেদকে পিটিয়ে হত্যা করে। এক পর্যায়ে ঘটনাটি দামাচাপা দিতে লাশটি ঘরের ফ্যানের সাথে ঝুলিয়ে রাখা হয়। জাবেদকে হত্যা করে তারা এখন আত্মহত্যার নাটক করছে। আসামিদের দ্রুত গ্রেপ্তারে প্রশাসনের নিকট জোর দাবি জানান তারা।
  

 

উল্লেখ্য, লক্ষ্মীপুরের বিজয় নগর গ্রাম থেকে পুলিশ কলেজ ছাত্র জাবেদের ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে গণমাধ্যমের কাছে অভিযোগ করা হয় প্রেম সংক্রান্ত বিষয় নিয়ে জাবেদকে তার প্রেমিকার পক্ষের লোকজন মুঠোফোনে ডেকে নিয়ে পিটিয়ে হত্যা করে।

আরও পড়ুন:


ধর্ষণ ও নুরদের নিয়ে যা যা বললেন সেই ঢাবি ছাত্রী


ওইদিন থানায় প্রথমে অপমৃত্যুর মামলা করা হয়। পরে নিহতের বাবা থানায় ৬ জনের নাম উল্লেখ করে অভিযোগ দায়ের করেন। সদর থানার পুলিশ বলছে বিষয়টি তদন্তাধীন রয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলেই পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

news24bd.tv কামরুল