এনসিবির জিজ্ঞাসাবাদে ‘ড্রাগ চ্যাট’ নিয়ে স্বীকারোক্তি দীপিকার

এনসিবির জিজ্ঞাসাবাদে ‘ড্রাগ চ্যাট’ নিয়ে স্বীকারোক্তি দীপিকার

অনলাইন ডেস্ক

সুশান্ত সিং রাজপুত মৃত্যুর ঘটনা প্রতিদিনই নতুন দিকে মোড় নিচ্ছে। এরইমধ্যে বেশ কিছু বলিউড তারকা ডেকে পাঠিয়েছে এনসিবি। জিজ্ঞাসাবাদও করা হয়েছে অনেককেই। দীপিকা পাড়ুকোনও বাদ যাননি এনসিবির তালিকা থেকে।


 
ভারতে মাদক নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) জিজ্ঞাসাবাদে ‘ড্রাগ চ্যাট’ এর বিষয়টি স্বীকার করেছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। স্থানীয় গণমাধ্যম বলছে, জিজ্ঞাসাবাদে দীপিকা তার ম্যানেজার কারিশমা প্রকাশের সঙ্গে মাদক-সংশ্লিষ্ট হোয়াটসঅ্যাপ চ্যাটিংয়ের কথা স্বীকার করেছেন।

news24bd.tv

জানা গেছে, শনিবার দুপুরে দীপিকা ও কারিশমাকে একসঙ্গে জিজ্ঞাসাবাদ করা হয়। তারা দু’জনেই ২০১৭ সালে সংঘটিত আলোচিত হোয়াটসঅ্যাপ চ্যাটের কথা স্বীকার করেন।

তবে দীপিকার উত্তরে এনসিবি সন্তুষ্ট নয় বলে জানা যাচ্ছে। এনসিবি অফিসার কেপিএস মালহোত্রার নেতৃত্বে মাদক নিয়ন্ত্রণ ব্যুরোর একটি দল দীপিকার মাদক-সংশ্লিষ্টতা তদন্ত করছে।

news24bd.tv

এদিকে এখন পর্যন্ত দীপিকা এ বিষয়ে কোনো মন্তব্য করেননি। তবে দীপিকার স্বামী গণমাধ্যমকে এটাকে টুইস্ট নিউজ বলেছেন। একইসঙ্গে বলেছেন, এসব ঘটনার আড়ালে যেন সুশান্তর প্রকৃত ঘটনা ঢেকে না যায়। আর এসব ঘটনায় মোটেও বিচলিত নন দীপিকা। ’

news24bd.tv

এর আগে, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলায় মাদকযোগে এনসিবি'র আগে জিজ্ঞাসাবাদের পর তার বান্ধবী রিয়া চক্রবর্তী ও রিয়ার ভাই শৌভিককে গ্রেপ্তার করে। এরপর থেকে তারা জেল হাজতেই আছেন। জিজ্ঞাসাবাদের পাশাপাশি ভারতীয় প্রশাসন একের পর এক ধরছে সব মাদক ব্যবসায়ীকে। এ পর্যায়ে ঘটনা কোনদিকে মোড় নেয় সেটিই এখন দেখার বিষয়।


আরও পড়ুন: রকুল প্রীতের বাড়িতে এনসিবির তল্লাশি


এনসিবি বলছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর এবার মাদক সংগ্রহ করা, গ্রহণ করা এবং কোথায় কোথায় পাচার হয় সেসব বিষয়ে আরও জেরা করা হবে। এনসিবির পাঁচ সদস্যের একটি দল একযোগে জিজ্ঞাসাবাদ করে দীপিকা পাড়ুকোনকে। জেরাকারী দলে এনসিবির নারী সদস্যরাও ছিলেন। এসময় দীপিকার ফোন দূরে সরিয়ে রাখা হয়।

উল্লেখ্য, ২০১৭ সালে কোকো ক্লাবের একটি পার্টি বিষয়ে জিজ্ঞাসা করা হচ্ছে দীপিকাকে। চ্যাট গ্রুপটির অধিকারী এবং এডমিন ছিলেন জয়া সাহা। সেখানে কারিশমা ছিলেন অন্যতম সদস্য। ইতোমধ্যে, আগের রাতেই মুম্বাইয়ের শীর্ষ কয়েকজন আইনজীবীর সঙ্গে একটি ফাইভ-স্টার হোটেলে আলোচনায় বসেন দীপিকা ও রণবীর সিং।

news24bd.tv সুরুজ আহমেদ