ঠাকুরগাঁওয়ে বজ্রপাতে নিহত ২

নিজস্ব প্রতিবেদক

ঠাকুরগাঁওয়ে বজ্রপাতে নিহত ২

ঠাকুরগাঁও জেলার রানীশংকৈল উপজেলার নেকমরদ দুর্লভপুর গ্রামে বজ্রপাতে দুইজন নিহত হয়েছেন। গুরুতর আহত একজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তার অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসকরা।

শনিবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে এঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানান, বিকেলে দুর্ল্লভপুর গ্রামের তিশলা সাখাইখুড়া বিলে মাছ ধরতে যান দুর্ল্লভপুর গ্রামের রনি, আলিম ও রউফ। এসময় বজ্রপাত ঘটলে বজ্রাঘাতে ঝলসে যায় নাসিরুল ইসলামের ছেলে মো. রনি (১০) এবং আবুল কালাম আজাদের ছেলে মো. আলিম (১৯)। এই দুইজন বিলেই মৃত্যুর কোলে ঢলে পড়ে।


আরও পড়ুন: ঘাটে ভোগান্তি: ঢাকা-মাওয়া-ভাঙা এক্সপ্রেসওয়েরও সুফল পাচ্ছে না মানুষ


এ সময় মৃতদের কাছাকাছি অবস্থান করা আব্দুর রউফ (২৫) মারাত্মক আহত হয়ে মৃত্যু যন্ত্রণায় কাতরাচ্ছিলেন। নিহত রনির পিতা নাসিরুল গরুর জন্য ঘাস নিয়ে বাসায় ফেরার সময় দেখতে পেয়ে চিৎকার করলে প্রতিবেশীরা এসে লাশ ও আহতকে উদ্ধার করে।

আহত আব্দুর রউফকে রাণীশংকৈল উপজেলা হাসপাতালে আনা হলে হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফিরোজ তাঁকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

তিনি জানান, রউফের অবস্থা খুবই সংকটাপন্ন। রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম জাহিদ ইকবাল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

news24bd.tv নাজিম

মন্তব্য