শুটিং ফ্লোরে যেতে ভয় করছে: অর্জুন রামপাল

অনলাইন ডেস্ক

শুটিং ফ্লোরে যেতে ভয় করছে: অর্জুন রামপাল

দীর্ঘ লকডাউনের পর বলিউড পাড়ায় ফের শুরু হয়েছে শুটিং। তবে স্বাভাবিক পরিস্থিতিতে ফেরা যাচ্ছে না কোনোভাবেই। কারণ শুটিংয়ে সব রকম সাবধানতা মেনে কাজ হলেও আটকানো যাচ্ছে না ভাইরাসের প্রকোপ। বেশ কয়েকজন অভিনেতা অভিনেত্রী পর পর করোনা আক্রান্ত হয়েছে।

সম্প্রতি কোভিড টেস্ট করাতে হয়েছে অর্জুন রামপালকেও। অভিনেতার পরবর্তী ছবি 'নেল পলিশ'-এর শুটিং চলছিল। আর সেখানেই করোনা আক্রান্ত হন অভিনেতা মানব কল ও আনন্দ তিওয়ারি। তাদের সঙ্গেই শ্যুটিং করছিলেন অর্জুন রামপাল। কিন্তু সহ অভিনেতারা কোভিড পজিটিভ হওয়ায় তারও টেস্ট করা হয়। যদিও রিপোর্ট নেগেটিভ এসেছে।


আরও পড়ুন: এনসিবির জিজ্ঞাসাবাদে ‘ড্রাগ চ্যাট’ নিয়ে স্বীকারোক্তি দীপিকার 


কিন্তু এখনই মিলছে না ছাড়। চারদিন পর ফের কোভিড টেস্ট হবে অর্জুন রামপালের। আপাতত তাকে হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে।

এই ঘটনায় রীতিমতো আতঙ্কিত হয়ে পড়েছেন অর্জুন। তিনি জানিয়েছেন, "আমার শ্যুটিং ফ্লোরে যেতে ভয় করছে। যেভাবে করোনা ছড়াচ্ছে তাতে মনে হয় না আমি শ্যুটিং কন্টিনিউ করতে পারব।" 

এই সব কারণেই মাঝপথে আটকে গেল 'নেল পলিশ'-এর শ্যুটিং। কয়েক দিন আগে এই ছবির নতুন লুক নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন অর্জুন রামপাল। এখন চারদিন পর ফের করোনা টেস্টের পরই বোঝা যাবে তার শরীরে করোনা আছে কিনা !

অর্জুন রাম পাল আরও জানিয়েছেন, বাড়িতে তার ছোট বাচ্চা আছে। আর সেই জন্যই তিনি শ্যুটিং ফ্লোরে ফিরতে চান না। কয়েক দিনের মধ্যেই বলিউডের শুধু বড় পর্দা নয় টেলিভিশনেরও বেশ কিছু অভিনেতা অভিনেত্রী করোনা আক্রান্ত হয়েছেন। তাই আতঙ্ক ছড়াচ্ছে আরও বেশি। 

news24bd.tv নাজিম

মন্তব্য