“আগামি মাসে শ্রীলঙ্কা সফরে যাচ্ছে টাইগাররা”

তৌহিদুল ইসলাম

“আগামি মাসে শ্রীলঙ্কা সফরে যাচ্ছে টাইগাররা”

টেস্ট চ্যাম্পিয়নশীপ খেলতে আগামী ৭ থেকে ১০ অক্টোবরের মধ্যে শ্রীলঙ্কা যাবে বাংলাদেশ ক্রিকেট দল। জানিয়েছেন ক্রিকেট অপারেশন চেয়ারম্যান আকরাম খান। দুই তিন দিনের মধ্যে এ বিষয়ে লঙ্কান বোর্ড থেকে চূড়ান্ত কোন সিদ্ধান্ত আসবে বলেও আশা করেন। শনিবার মিরপুর হোম অফ ক্রিকেটে সাংবাদিকদের সাথে আলাপকালে এসব কথা বলেন তিনি।

অনিশ্চিয়তা সত্বেও মিরপুরে দলীয় অনুশীলণ শুরু করেন টাইগাররা। লংকা সফরকে সামনে রেখে স্কিল টেস্টের পাশাপাশি, নেমে নিজেদের ঝালিয়ে নিচ্ছেন তারা। তবে, ২৭ সেপ্টেম্বর পুর্ব নির্ধারিত সুচী অনুযায়ী কলোম্বোর উদ্দেশ্যে সফর না হওয়ায় তিন দিনের বিরতিতে যাবেন মুশফিক, তামিম, মাহমুদুল্লাহরা।

লঙ্কা সফর নিয়ে এখনো কিছুটা ধোয়াশা থাকলেও, ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান আকারাম খান জানিয়েছেন, এই সফর নিয়ে অনেকটাই ইতিবাচক দুই দেশের ক্রিকেট বোর্ড। আগামী দুই তিন দিনের মধ্যেই লঙ্কান বোর্ড থেকে চূড়ান্ত সিদ্ধান্ত আসবে।


আরও পড়ুন: দেশের ১৭ অঞ্চলে ঝড়বৃষ্টির পূর্বাভাস


তিনি আরো জানান, সবকিছু ঠিক থাকলে, আগামী মাসের ৭ থেকে ১০ তারিখের মধ্যে কলোম্বোর উদ্দেশ্যে ঢাকা ছাড়বে টাইগাররা। তারা খুব পজিটিভ সংকেত দিয়েছে। টি-টোয়েন্টি হবে না তবে টেস্ট চ্যাম্পিয়নশিপ হবে বলেও আশাপ্রকাশ করেন আকরাম খান। 

তবে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের ইতিবাচক সাড়া না পেলে, ঘরোয়া ক্রিকেট নিয়ে পরিকল্পনা শুরু করবে বিসিবি। 

news24bd.tv সুরুজ আহমেদ

মন্তব্য