খাগড়াছড়িতে ডাকাতি করতে গিয়ে ধর্ষণ, আসামিদের স্বীকারোক্তি

খাগড়াছড়িতে ডাকাতি করতে গিয়ে ধর্ষণ, আসামিদের স্বীকারোক্তি

অনলাইন ডেস্ক

খাগড়াছড়িতে প্রতিবন্ধী নারীকে গণধর্ষণ সাম্প্রদায়িক উদ্দেশ্য নয়, ডাকাতি করতে ঢুকে গণধর্ষণ করার কথা স্বীকার করেছে গ্রেপ্তার হওয়া আসামিরা।  

রোবাবার সকাল সাড়ে ১০টায় খাগড়াছড়ির পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেছেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. আনোয়ার হোসেন।  

খাগড়াছড়ির পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল আজিজ জানান, শনিবার চট্টগ্রাম ও খাগড়াছড়ি জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এ মামলার ৭ আসামিদের গ্রেপ্তার করা হয়। ৯ জনের সংঘবদ্ধ একটি দল গণধর্ষণের পাশাপাশি ওই বাড়িতে লুটপাট চালায়।

আসামিদের গ্রেপ্তারের পাশাপাশি লুটপাট হওয়া মালামাল উদ্ধার করা হয়েছে। মামলার এজহারে উল্লেখিত অভিযোগের সাথে আসামিদের স্বীকারোক্তির মিল রয়েছে। তাদের আদালতে সোপর্দ করা হয়েছে এবং বাকী দুই আসামীকে গ্রেপ্তারে অভিযান চলছে।


আরও পড়ুন: বৃষ্টিতে ভিজে টিকিটের আশায় সৌদি প্রবাসীরা


এদিকে, পাহাড়ে ও সমতলে সংগঠিত সকল ধর্ষণের ঘটনার বিচারের দাবিতে খাগড়াছড়িতে মানববন্ধন ও সমাবেশ করেছে ত্রিপুরা স্টুডেন্টস ফোরাম ও বাংলাদেশ মারমা স্টুডেন্টস কাউন্সিল।

বুধবার রাতে খাগড়াছড়ি সদরের বলপাইয়া আদাম এলাকায় বাড়িতে ডাকাতি করতে ঢুকে বুদ্ধি প্রতিবন্ধী ঐ নারী  গণধর্ষণের শিকার হন।

news24bd.tv সুরুজ আহমেদ