রোনালদোর জোড়া গোলের পরেও ড্র নিয়ে মাঠ ছাড়লো জুভেন্টাস

রোনালদোর জোড়া গোলের পরেও ড্র নিয়ে মাঠ ছাড়লো জুভেন্টাস

অনলাইন ডেস্ক

সিরি আ'র দ্বিতীয় ম্যাচে রোনালদোর জোড়া গোলেও শেষ পর্যন্ত জেতা হলো না জুভেন্টাসের। শেষ পর্যন্ত ২-২ গোলে সমতায় শেষ হয় হাইভোল্টেজ ম্যাচটি। পয়েন্ট ভাগাভাগি করেই সন্তুষ্ট থাকতে হয়েছে এ এস রোমা ও জুভেন্টাসের। আর মৌসুমে ক্রিস্টিয়ানো রোনালদো দেখা পেলেন নিজের তৃতীয় গোল।

রোমার বিপক্ষে ম্যাচের প্রথম আধা ঘণ্টায় পিছিয়ে পড়ে। ম্যাচের ৩১ মিনিটে রোমার হয়ে জুভেদের প্রথম বল জালে জড়ান জরডান ভেরেটোট। ম্যাচের ৩০ মিনিটে অ্যাড্রিয়েন র‍্যাবিওট নিজেদের ডি বক্সের ভেতরে হ্যান্ড বল করলে পেনাল্টি পায় রোমা। আর স্পট কিক থেকে ভেরেটোট গোল করতে একদমই ভুল করেনি।

তবে খুব বেশি সময় লিড ধরে রাখতে পারেনি স্বাগতিকরা।


আরও পড়ুন: আর্জেন্টাইন স্ট্রাইকারের জোড়া গোলে জয় গেল পিএসজি


ম্যাচের ৪৩তম মিনিটে বল নিয়ে রোমার ডি বক্সে ঢুকে পড়েন ক্রিস্টিয়ানো রোনালদো, তবে বলে শট নেওয়ার আগেই তা হাতে লাগে রোমার পেলেগ্রিনির। তাতেই ম্যাচে দ্বিতীয়বার পেনাল্টির বাঁশি বাজান রেফারি। স্পট কিক থেকে দলকে সমতায় ফেরাতে একচুলও ভুল করেননি ক্রিস্টিয়ানো রোনালদো। এটি মৌসুমে রোনালদোর দ্বিতীয় গোল। তবে খুব বেশি সময় রোনালদোর গোলে সময়তায় থাকতে পারেনি জুভে।

শেষ দিকে জুভেন্টাস ম্যাচ জয়ের বেশ কিছু সুযোগ পেলেও শেষ পর্যন্ত আর গোলের দেখা মেলেনি জুভেদের। আর দুইবার এগিয়ে গিয়েও ১০ জনের জুভেন্টাসকে হারাতে পারেনি রোমা। তাই তো এক পয়েন্ট ভাগাভাগি করেই খুশি থাকতে হয় দুই দলকে।

news24bd.tv সুরুজ আহমেদ