৪৫ বছরে সফল রাজনীতিবীদের নাম শেখ হাসিনা: কাদের

নিজস্ব প্রতিবেদক

৪৫ বছরে সফল রাজনীতিবীদের নাম শেখ হাসিনা: কাদের

বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনকে ‘বাঙালির জাতীয় জীবনের এক স্মরণীয় দিন’  বলে আখ্যায়িত করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আজ ৭৪তম জন্মদিন। বাঙালির জাতীয় জীবনের এক স্মরণীয় দিন। ৭৫ পরবর্তী সময়ে এদেশের রাজনীতিতে সবচেয়ে সফল ডিপ্লোমেটিক এর নাম শেখ হাসিনা। গেলো ৪৫ বছরে সফল রাজনীতিবীদের নাম শেখ হাসিনা।

সোমবার (২৮ সেপ্টেম্বর) সকালে নিজের সরকারি বাসভবনে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ব্রিফিংকালে তিনি এসব কথা বলেন। 

ওবায়দুল কাদের বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ইতিহাসের মহানায়ক আর জেনারেল জিয়াউর রহমান ইতিহাসের ফুটনোট মাত্র, এটাই চির সত্য। দেশে ইতিহাস বিকৃতির জনক জিয়াউর রহমান।


আরও পড়ুন: রাজধানীতে নির্মাণাধীন ভবনের বেলকনি ধসে ৩ শ্রমিকের মৃত্যু


তিনি আরো বলেন, লন্ডনের টেমস নদীর পাড়ে বসে যারা বঙ্গোপসাগরের উপকূলে বিপ্লবের ঢেউ তোলার দিবাস্বপ্ন দেখছেন, সে স্বপ্ন দুঃস্বপ্নেরই নামান্তর। বিএনপির কর্মীরা এখন আর নেতাদের বিশ্বাস করে না। মিথ্যাচার আর ভুল রাজনীতির কারণে বিএনপি দিন দিন জনপ্রত্যাশা থেকে ছিটকে পড়ছে।

দেশে নৈরাজ্য চলছে বিএনপি মহাসচিবের এমন অভিযোগ প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, দেশে নানান প্রাকৃতিক দুর্যোগ এবং মহামারি মোকাবিলা করে ভালোভাবে চলছে, তাই বিএনপির এতো গাত্রদাহ।

news24bd.tv নাজিম

মন্তব্য