তরুণীর বোরকা খোলার ভিডিও ভাইরাল করায়...

তরুণীর বোরকা খোলার ভিডিও ভাইরাল করায়...

অনলাইন ডেস্ক

তরুণীর বোরকা খোলার ভিডিও ভাইরাল করায় ব্রাহ্মণবাড়িয়ায় কাশবনে জুনায়েদ (২৪) নামে এক যুবককে আটক করা হয়েছে। সোমবার দুপুরে মামলার পর তাকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ শাহজাহান জানান, আটক জুনায়েদ জেলা শহরের দক্ষিণ পৈরতলার আব্দুল আওয়ালের ছেলে। জুনায়েদ ঘটনাস্থলে উপস্থিত ছিল বলে স্বীকার করেছেন।

সে ঘটনার মূলহোতা রহিমের বন্ধু। গোপন তথ্যের ভিত্তিতে তাকে আটক করা হয়েছে।

আরও পড়ুন: চলন্ত বাস থেকে যাত্রীকে লাথি দিয়ে ফেলে হত্যা করল হেলপার

জুনায়েদ ঘটনার সময় উপস্থিতদের নাম জানিয়েছে। এ ঘটনার ভিডিওধারণ করেন শাকিল নামে তাদের এক বন্ধু।

আটকের পর জুনায়েদ আরও গুরুত্বপূর্ণ তথ্য পুলিশকে জানিয়েছে। কিন্তু তদন্তের স্বার্থে এখন এ বিষয়ে কিছু জানানো যাচ্ছে না।

‘এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা ও পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেছে। এতে প্রধান আসামি রহিমসহ ৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৫-৬ জনকে আসামি করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।

বুধবার ব্রাহ্মণবাড়িয়ার ফেসবুক ভিত্তিক সংগঠন আমরাই ব্রাহ্মণবাড়িয়া তাদের গ্রুপ ‘উইশ ফর বেটার ব্রাহ্মণবাড়িয়া’য় একটি ভিডিও পোস্ট করে। ওই ভিডিওতে শ্লীলতাহানির শিকার তরুণীর পরিচয় গোপন রাখা হয়।

আরও পড়ুন: শর্তে অটল শ্রীলঙ্কা, সফর ‌‘বাতিল’ করল বাংলাদেশ

ভিডিওটিতে দেখা যায়, কালো বোরকা পরা এক তরুণী জেলা শহরের পুনিয়াউটের কাশবনে বেড়াতে যান। সেখানে তরুণীটিকে উত্ত্যক্ত করা হচ্ছে। এ অবস্থায় তরুণীটি তাদের পায়ে ধরে বড় ভাই ডেকে কাকুতি-মিনতি করছে। কিন্তু তারা মেয়েটির বোরকা খোলার চেষ্টা করছে। এর মধ্য মেয়েটির সাথে অশ্লীল আচরণ করে গালিগালাজ করছে। ভিডিওটি ভাইরাল হলে সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনার ঝড় ওঠে।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর