সন্তানের সামনে নারীকে ধর্ষণ করল স্বামীর দুই বন্ধু!

অনলাইন ডেস্ক

সন্তানের সামনে নারীকে ধর্ষণ করল স্বামীর দুই বন্ধু!

এবার সন্তানের সামনে এক গৃহবধূকে পালাক্রমে ধর্ষণের অভিযোগ উঠেছে। স্বামীকে বেঁধে রেখে সিলেটের এমসি কলেজের ছাত্রাবাসে তরুণীকে গণধর্ষণের পর নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের এ ঘটনা সাড়া ফেলেছে।

অভিযুক্তরা হলেন- ওই গৃহবধূর স্বামীর বন্ধু মহসিন (৩৫) ও রজমান (৩২)। রোববার রাতে ধর্ষণের এ ঘটনা ঘটে।

সোমবার বিকেলে ধর্ষণের অভিযোগে ওই গৃহবধূ বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। মামলায় উল্লেখ, ওই গৃহবধূর ছোট বোনকে নিয়ে তার স্বামী মুন্সীগঞ্জের সিরাজদি খা এলাকা থেকে চলে যায়। এরপর গৃহবধূ বিভিন্ন স্থানে তার স্বামী ও ছোট বোনকে খোঁজাখুঁজি করতে থাকে।

আরও পড়ুন: ছাত্রলীগ নেতার ফোন ট্র্যাকের মাধ্যমে গ্রেপ্তার হন গণধর্ষণ মামলার ৪ আসামি

রোববার রাত সাড়ে ৮টায় সিদ্ধিরগঞ্জের মিজমিজির সাহেবপাড়ার নতুন মহল্লা এলাকায় তার স্বামী ও বোনকে খুঁজতে আসলে তার স্বামীর বন্ধু মহসিনের সঙ্গে দেখা হয়। এসময় তার স্বামী ও বোনের খোঁজ দেওয়ার কথা বলে মহসিন জসিমের নির্মাণাধীন একটি চারতলা ভবনের নিজ তলায় নিয়ে যায়। এসময় ওই গৃহবধূর সন্তানকে পাশে রেখে মহসিন ধর্ষণ করে।

পরে মহসিন তার বন্ধু রজমানকে ডেকে আনলে সেও ওই গৃহবধূকে ধর্ষণ করে পালিয়ে যায়। এ ঘটনায় ওই গৃহবধূ অসুস্থ হয়ে পড়েন। পরে ঘটনাটি তার আত্মীয়-স্বজনকে জানানোর পর সোমবার বিকেলে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করে।

আরও পড়ুন: ১০ বছর বয়সের শ্যালিকাকে ঘুমন্ত অবস্থায় ধর্ষণ করল দুলাভাই!

সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক বলেন, ধর্ষণের ঘটনায় মামলা নেওয়া হয়েছে। ধর্ষণের ঘটনায় অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান চলছে।

news24bd.tv তৌহিদ

মন্তব্য