প্রধানমন্ত্রীর জন্মদিন

নরসিংদীতে অসহায়-প্রতিবন্ধীদের মাঝে সেলাই মেশিন ও হুইলচেয়ার বিতরণ

মো. হৃদয় খান, নরসিংদী

নরসিংদীতে অসহায়-প্রতিবন্ধীদের মাঝে সেলাই মেশিন ও হুইলচেয়ার বিতরণ

প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার ৭৪ তম জন্ম‌দিন উপল‌ক্ষে নরসিংদীতে আলোচনা সভা, দোয়া মহফিল, সেলাই মে‌শিন ও হুইল চেয়ার বিতরণ করা হ‌য়ে‌ছে। আজ দুপু‌রে শহর আওয়ামী লী‌গের উ‌দ্যো‌গে পৌর মেয়র মো. কামরুজ্জামান কামরু‌লের ব‌্যক্তিগত অর্থায়‌নে এ কর্মসূ‌চি পালন করা হ‌য়।

এসময় প্রায় শতা‌ধিক দুস্থ অসহায়কে স্বাবলম্বী করে তোলার লক্ষে সেলাই মে‌শিন ও ২৫ জন পঙ্গু প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠা‌নে প্রধান অ‌তি‌থি ছি‌লেন জেলা আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক ও জেলা প‌রিষ‌দের চেয়ারম‌্যান আবদুল ম‌তিন ভূইয়া।

শহর আওয়ামী লী‌গের সভাপ‌তি পৌর মেয়র কামরুজ্জামা‌নের সভাপ‌তিত্বে আরো উপ‌স্থিত ছি‌লেন জেলা আওয়ামী লী‌গের সহসভাপ‌তি জিএম তা‌লেব হো‌সেন, হা‌বিবুর রহমান ভুইয়া, শহর আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক আমজাদ হো‌সেন বাচ্চুসহ জেলা আওয়ামী লী‌গ ও সহ‌যোগী সংগঠ‌নের নেতৃবৃন্দ।

এসময় নরসিংদী শহর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র মো. কামরুজ্জামান কামরুল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। পিছিয়ে যাওয়া দেশের প্রতিটি নারী ও শিশু যেন স্বাবলম্বী হতে পারে সেই লক্ষ্যে তিনি কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন তিনি যেন এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পারেন।

news24bd.tv তৌহিদ

মন্তব্য