‌‘সাপ্তাহিক রংপুর সংবাদ’ পত্রিকার মোড়ক উন্মোচন

নিজস্ব প্রতিবেদক

‌‘সাপ্তাহিক রংপুর সংবাদ’ পত্রিকার মোড়ক উন্মোচন

বিভাগীয় নগরী রংপুর থেকে সাপ্তাহিক রংপুর সংবাদ পত্রিকার মোড়ক উন্মোচন হয়েছে। বুধবার দুপুর ১২ টায় রংপুর চেম্বার অব কমার্স হলরুমে ভিডিও কনফারেন্সের মাধ্যমে রংপুর সংবাদ এর মোড়ক উম্মোচন করেন রংপুর সংবাদের সম্পাদক মন্ডলীর সভাপতি ও সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে মন্ত্রী বলেন, রংপুর সংবাদ হবে রংপুর অঞ্চলের নির্যাতিত ও নিপীড়িত মানুষের পত্রিকা। পত্রিকাটি কথা বলবে অনিয়ম ও দূর্নীতি নিয়ে । সমাজের দায় বদ্ধতা কাধে নিয়ে পত্রিকাটি এগিয়ে এমনটি আশা করেন তিনি।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে সিনিয়র সাংবাদিক লিয়াকত আলী বাদল এর সভাপতিত্বে বক্তব্য দেন, রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।

আরও পড়ুন: একাদশের অনলাইন ক্লাস ৪ অক্টোবর থেকে

মেয়র বলেন, সংবাদপত্রের মাধ্যমে আমরা আশপাশের এবং দেশ-বিদেশের সকল খবর জানতে পারি। সাংবাদিকরা খবর না করলে আমাদের সব খবরেই অজানা থেকে যেত। গত কয়েকদিন থেকে রংপুরে টানা বৃষ্টির কারণে নগরের অধিকাংশ জায়গা শ্যামাসুন্দরী খাল থেকে শুরু করে ঘরবাড়ি রাস্তাঘাট সমস্ত কিছু প্লাবিত হয়েছে। প্লাবিত রংপুরকে প্রিন্ট মিডিয়া ও ইলেকট্রিক মিডিয়ার মাধ্যমে আমরা খবর দেখেছি ও পড়েছি। রংপুর সংবাদ আমাদেরকে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে তাদের নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছে যাবে সে আশাই করি।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে রংপুর সংবাদ এর সম্পাদক ও প্রকাশ রেজাউল করিম মানিক সবার দোয়া ও ভালোবাসা কামনা করে বলেন, রংপুর সংবাদ এতদিন অনলাইন ভার্শনে ছিল, এখন থেকে সাপ্তাহিক প্রিন্ট পত্রিকা হিসেবে সংখ্যা বের হচ্ছে, সবার ভালোবাসা ও সাড়া পেলে সামনে দৈনিক পত্রিকা হিসেবে প্রিন্ট ভার্সনে বের হবে ইনশাআল্লাহ।

এনটিভির রংপুর সিনিয়র স্টাফ রিপোর্টার একেএম মঈনুল হক এর সঞ্চালনায় ও সিনিয়র সাংবাদিক লিয়াকত আলী বাদল এর সভাপতিত্ব করেন।

আরও পড়ুন: ‘ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টা’, পুলিশ কর্মকর্তা অবরুদ্ধ

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, রংপুর পুলিশের উপ-পরিচালক (অপরোধ) আবু মারুফ হোসেন, রংপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রফিক সরকার রফিক, সিনিয়র সাংবাদিক ছালেকুজ্জামান ছালেক, চ্যানেল আই এর সিনিয়র স্টাফ রিপোর্টার মেরিনা লাভলী, সমাজকর্মী ও বাংলার চোখ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান তানবীর হোসেন আশরাফী, রংপুর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সরকার মাজহারুল মান্নান,বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের সভাপতি শফিউল করিম শফিক, রংপুর রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ফরহাদুজ্জামান ফারুক,বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের রংপুরের সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম রিপন.টেলিভিশন ক্যামেরাজার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের রংপুরের সাধারণ সম্পাদক এহসানুল হক সুমন, তাজহাট প্রেসক্লাবের সভাপতি চঞ্চল মাহমুদ,সম্পাদক হারুন উর রশিদ সোহেল, রংপুর রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক শিমুল ইসলাম,পল্লী টিভির রংপুর প্রতিনিধি রবিন চৌধুরী রাসেল, চ্যানেল টি ওয়ান টেলিভিশনের রংপুর ব্যুরো প্রধান শরিফা বেগম শিউলী, মায়া বাজার পত্রিকার প্রতিনিধি মো. মামুন ইসলাম, দৈনিক বাংলাদেশ মিডিয়া রংপুর প্রতিনিধি রেখা মনি রেখা,সামীম চৌধুরীসহ অন্যান্য ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

news24bd.tv তৌহিদ

মন্তব্য