নতুন ছবি ‘রাধে’র শুটিংয়ে কবে ফিরছেন সালমান খান?

অনলাইন ডেস্ক

নতুন ছবি ‘রাধে’র শুটিংয়ে কবে ফিরছেন সালমান খান?

করোনার কারণে থমকে গিয়েছিল সালমান খানের নতুন ছবি ‘রাধে’র শ্যুটিং। দীর্ঘ দিন বন্ধ থাকার পর আবারো শুটিং সেটে ফিরছেন ভাইজান। 

২ অক্টোবর থেকে শুরু হবে রাধের শ্য়ুটিং। করোনার মধ্যেও ঝুঁকি নিয়েই শ্যুটিং করছিলেন তিনি। পরবর্তিতে শ্যুটিং বন্ধ রাখতে বাধ্য হন তিনি।

ছবির পুরো টিম নিয়ে মুম্বাইয়ের কাজরাটের এনডি স্টুডিওতে চলবে শ্যুটিং। স্বাস্থ্যবিধি মেনেই হবে শ্যুটিং। ছবির প্রযোজন সোহেল খান এমনটিই জানিয়েছেন। এনডি স্টুডিওতে ১৫ দিনের শ্যুটিং শেষ হলে বাকি কাজ হবে বান্দ্রার মেহবুব স্টুডিওতে।


আরও পড়ুন: ‘পটাকা’র পর নুসরাত ফারিয়ার ‘আমি চাই থাকতে’


সরকারের বিধি নিষেধ মেনেই একজন হেলথ অফিসার থাকছেন মুটিং সেটে। এছাড়াও থাকছে চিকিৎসক ও অ্যাম্বুল্যান্সের ব্যবস্থাও। সেটে ঢোকার আগে স্যানিটাইজেশন ও তপমাত্রা দেখা আবশ্যক। ইউনিটের সব সদস্যদের জন্য মেডিক্লেম করে দেওয়া হয়েছে। বেশ কিছু চুক্তিপত্রে সইও করেছেন তাঁরা। থাকছে পর্যাপ্ত পরিমাণে পিপিই কিট ও মাস্ক। একটি টিমকে আলাদা ভাবে নিয়োগ করা হয়েছে যাঁরা দেখবে পিপিই কিট ও মাস্ক ঠিক করে ব্যবহার করা হচ্ছে কিনা এবং ব্যবহারের পর তা ঠিক করে ডিসপোজ হচ্ছে কিনা, তা দেখার দায়িত্বও ওই টিমের।

রাধের পরিচালনার ভার রয়েছে প্রভু দেবার উপর। সালমনের বিপরীতে থাকছেন দিশা পাটানি। এছাড়াও দেখা যাবে জ্যাকি শ্রফ, রণদীপ হুডার মতো অভিনেতাকে। এই বছর ঈদে মুক্তি পাওয়ার কথা ছিল ছবিটির। কিন্তু করোনার কারণে সে আর হয়ে উঠেনি।তাই পরের বছর ঈদেই রাধে মুক্তির দিনক্ষণ ঠিক হয়েছে।

news24bd.tv সুরুজ আহমেদ

মন্তব্য