সাভারে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ৩

নাজমুল হুদা, সাভার

সাভারে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ৩

সাভারে এক গৃহবধূকে (২৪) পালাক্রমে ধর্ষণের অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পরে তাদের সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

বুধবার (৩০ সেপ্টেম্বর) গভীর রাতে সাভারের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। 

এর আগে মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) দিবাগত রাতে ভাগলপুর সিরামিক্স বাজার রোড এলাকায় এই ঘটনা ঘটে।

গ্রেপ্তারকৃতরা হলেন- নওগা জেলার মৃত মিরাজ মন্ডলের ছেলে মহিদুল মন্ডল (৪০), একই জেলার মোহাম্মদ আতোয়ারের ছেলে তারিকুল ইসলাম (২৪) ও দিনাজপুর জেলার মৃত সোলমান আলীর ছেলে মোজাহারুল ইসলাস (২৫)। এছাড়া মামলার পলাতক আসামিরা হলেন- বাসুদেব (৪০), মুক্তার (৪২) ও আলম (৪০)। তারা সকলেই ভাগলপুর সিরামিক্স বাজার রোড এলাকার একটি রিকশার গ্যারেজে বিভিন্ন কক্ষের ভাড়াটিয়া।

অভিযোগ সূত্রে জানা যায়, ভাগলপুর সিরামিক্স বাজার রোড এলাকার একটি রিকশার গ্যারেজের একই কক্ষের ভাড়াটিয়া ভুক্তভোগী ওই গৃহবধূ ও আরেক নারী। তবে তার স্বামী কিছু দিন আগে কাজের জন্য দেশের বাড়ি নওগা চলে যাওয়ায় গার্মেন্টে চাকরি খুঁজছিলেন ওই গৃহবধূ।

কিন্তু পাশের কক্ষের ভাড়াটিয়া মহিদুল মন্ডল বিভিন্ন সময় তাকে কুপ্রস্তাব দিয়ে আসছিল। এতে রাজি না হওয়ায় তাকে ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে আসছিল মহিদুল। এরপর গত ২৯ সেপ্টেম্বর (মঙ্গলবার) রাতে খাবার খেয়ে তারা নিজ কক্ষে ঘুমিয়ে পড়েন। পরে গভীর রাতে ওই গৃহবধূর সঙ্গীয় আরেক নারী কক্ষের বাইরে থাকা বাথরুমে যায়। এই সুযোগে মহিদুল, তরিকুল, মোজাহারুল, বাসুদেব, মুক্তার ও আলম কক্ষে প্রবেশ করে। পরে হাত-পা ও মুখ চেপে ধরে মহিদুলসহ তার সঙ্গীরা ওই গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়। 


আরও পড়ুন: নির্জন কনডেম সেলে মিন্নি


সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, গৃহবধূকে ধর্ষণের অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা ধর্ষণের কথা স্বীকার করেছে ও আদালতে স্বীকারোক্তি দিতে সম্মত হয়েছে। তবে তাদের সাত দিনের রিমান্ড চেয়ে বৃহস্পতিবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে। পলাতক বাকী আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

তিনি আরো জানান, এঘটনায় বৃহস্পতিবার সকালে থানায় একটি মামলা দায়ের করেছেন ভুক্তভোগী ওই গৃহবধূ। এছাড়া ধর্ষিতা ওই গৃহবধূকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

news24bd.tv নাজিম

মন্তব্য