দীপিকাকে কটাক্ষ অনুষ্কার

দীপিকাকে কটাক্ষ অনুষ্কার

অনলাইন ডেস্ক

দীপিকা-অনুষ্কার এ এক শীতল যুদ্ধ। তারা দু’জনেই বলিউডের প্রথম সারির নায়িকা। দু’জনেরই প্রথম নায়ক কিং খান। দু’জনেরই কেরিয়ারের প্রথম ছবি সুপারহিট।

তারপর সাফল্যের মিছিল। প্রথম জন বলিউডে পা রাখেন ২০০৭ সালে। অন্যজন ঠিক তার এক বছর পর।  

দীপিকা পাড়ুকোন ও অনুষ্কা শর্মার মধ্যে আরও একটি যোগসূত্র আছে।

তিনি রণবীর সিংহ। এখন একজন তার প্রাক্তন প্রেমিকা।  আর অন্যজন ঘরণী।

news24bd.tv

অনুষ্কার সঙ্গে বিচ্ছেদের পরপর দীপিকার সঙ্গে আলাপচারিতা শুরু নায়কের। আর সেখান থেকেই শুরু তাঁদের ভালবাসা। তাই শুরুতে দুই নায়িকার মধ্যে সম্পর্কটা মোটেই সহজ ছিল না। পরবর্তী কালে তা ঠান্ডা লড়াইতে পরিণত হয়। শোনা যায়, এই দ্বৈরথ এতটাই চরম পর্যায় পৌঁছয় যে বিজ্ঞাপন নিয়ে টানাটানি পড়ে যায় দু’জনের।

news24bd.tv

অনুষ্কা নাকি নিজের পারিশ্রমিকও কমিয়ে দিয়েছিলেন দীপিকার থেকে একটি ব্র্যান্ডের বিজ্ঞাপন ‘ছিনিয়ে’ নেওয়ার জন্য। যদিও কড়া ভাষায় এই ‘গুজব’কে নস্যাৎ করেন অভিনেত্রী। তিনি বলেন, “আমার এবং দীপিকা্র মধ্যে কোনও তুলনাই হয় না। আমাদের মধ্যে কোনও যোগাযোগ নেই। কোনও কিছুই আমাদের এক সূত্রে বাঁধে না। ”

এখানেই থেমে যাননি অনুষ্কা । দীপিকার কেরিয়ার গ্রাফ নিয়ে প্রশ্ন তোলেন তিনি। বলেন, “আমরা দু’জনেই আলাদা ধরনের ছবি করি। ও আমার থেকে অনেক বেশি ছবি করেছে। আমি বাছাই করে ছবি করি। যেমন তেমন কোনও চরিত্রে অভিনয় করা আমি পছন্দ করি না। ”

news24bd.tv


আরও পড়ুন: ক্যাশপ ধর্ষণ করেছে কি না প্রমাণে টেস্টের দাবি পায়েলের


বিজ্ঞাপন ছিনিয়ে নেওয়ার প্রসঙ্গে তিনি বলেছিলেন বিজ্ঞাপনের অভাব নেই তাঁর। প্রচুর ব্র্যান্ড তাঁর সঙ্গে চুক্তি রিনিউ করেছে। নায়িকা নিশ্চিত, তিনি ঠিক পথে এগোচ্ছেন।

এই ঠান্ডা লড়াইয়ের পর কেটে গেছে বেশ কয়েক বছর। দীপিকার ঝুলিতে এসেছে বহু সফল ছবি। অন্য দিকে অনুষ্কাও প্রযোজক হিসেবে নিজেকে নতুন করে মেলে ধরেছেন। ব্যক্তিগত জীবনেও তাঁরা নিজের মতো করে খুশি। যদিও দীপিকার জন্য এখন পরিস্থিতি কিছুটা অন্য রকম। অনুষ্কা এখন অপেক্ষায় রয়েছেন প্রথম বার ‘মা’ ডাক শোনার।

news24bd.tv সুরুজ আহমেদ