বাফুফে নির্বাচনে জয়ী বসুন্ধরা কিংসের ইমরুল

বাফুফে নির্বাচনে জয়ী বসুন্ধরা কিংসের ইমরুল

অনলাইন ডেস্ক

প্রথমবার বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচনে অংশ নিয়ে বাজিমাত করেছেন বসুন্ধরা কিংসের প্রেসিডেন্ট ইমরুল হাসান। বাফুফের বর্তমান সভাপতি কাজী সালাহউদ্দিনের প্যানেল থেকে তিনি সহসভাপতি পদে নির্বাচিত হয়েছেন। আজ শনিবার রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে বাফুফের এই নির্বাচন অনুষ্ঠিত হয়। দুপুর আড়াইটা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ভোটগ্রহণ চলে।

নির্বাচনে মোট ১৩৯ ভোটের মধ্যে ১৩৫টি ভোট পড়েছে। ৯৪ ভোট পেয়ে টানা চতুর্থবারের মতো বাফুফে সভাপতি নির্বাচিত হয়েছেন কাজী মোহাম্মদ সালাহউদ্দিন। একই প্যানেল থেকে ৮৯ ভোট পেয়ে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন ইমরুল হাসান। সহ-সভাপতি পদে আরও নির্বাচিত হয়েছেন কাজী নাবিল আহমেদ (৮১ ভোট), আতাউর রহমান মানিক (৭৫ ভোট), মহিউদ্দিন (৬৫ ভোট) ও তাবিথ আউয়াল (৬৫ ভোট)।

আরও পড়ুন: ১২ ও ১৩ অক্টোবর পরিবহন ধর্মঘট

 নির্বাচনে জয়ের পর বাফুফের নবনির্বাচিত সহ-সভাপতি ইমরুল হাসান তার প্রতিক্রিয়ায় বলেন, আমাদের এটা প্রত্যাশা ছিল।   ডেলিগেটদের প্রতি আমরা আস্থাশীল ছিলাম, তারা সেই আস্থার প্রতিদান আমাদের দিয়েছে। আমি ডেলিগেটদের প্রতি কৃতজ্ঞ। আমি এটা ইতিবাচক হিসেবে দেখছি। ডেলিগেটরা আমাদের ওপর যে আস্থা রেখেছেন, আশা করি আমরা সেই আস্থার প্রতিদান দিতে পারব। আমরা তৃণমূল পর্যায় থেকে কাজ শুরু করব।

আরও পড়ুন: রাতে নামাজ পড়তে বের হতেই ৭২ বছরের বৃদ্ধাকে ধর্ষণ!

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর