ছন্দে কোহলি, শীর্ষস্থানে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুর

ছন্দে কোহলি, শীর্ষস্থানে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুর

অনলাইন ডেস্ক

আইপিএল-এর শুরুতে ছন্দে না থাকলেও আসরের চতুর্থ ম্যাচে ছন্দে ফিরলেন বিরাট কোহলি। চতুর্থ ম্যাচে এসে করলেন অর্ধশত রান। দলও জিতল সহজেই। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুর ৮ উইকেটে হারাল রাজস্থান রয়্যালসকে।

৫ বল বাকি থাকতে জয় পেল কোহলির আরসিবি।  

গতকাল শনিবার (৩ অক্টোবর) রাজস্থান টস জিতে ব্যাটিং নিয়েছিল। কিন্তু শুরুতেই স্মিথ, বাটলার ও সাঞ্জু স্যামসনকে হারিয়ে চাপে পড়ে যায় তারা। উদানার বলে বোল্ড হন স্মিথ।

বাটলার ফেরেন নভদীপ সাইনির বলে। আর সাঞ্জুকে ফেরান চাহাল। তবে স্যামসনের ক্যাচ ধরার পর বল মাটিতে ছুঁয়েছিল কিনা তা নিয়ে বিতর্ক থাকছেই।


আরও পড়ুন: তাসকিনে মুগ্ধ টাইগার কোচ ডোমিঙ্গো


এরপর দলকে টেনে তুললেন লোমরুর। ৩৯ বলে ৪৭ রানের ইনিংস খেললেন। রাহুল তেওয়াটিয়া ও জোফ্রা আর্চার শেষের দিকে ঝড়ো ইনিংস খেলে দলের রান ১৫০ পার করেন। নির্ধারিত ২০ ওভারে রাজস্থান থেমে যায় ১৫৪/‌৬ রানে। আরসিবির সফল বোলার যজুবেন্দ্র চাহাল। তিনি পেলেন ৩ উইকেট। উদানা পেলেন ২টি।

 
জবাবে ব্যাট করতে নেমে ফিঞ্চ দ্রুত ফিরলেও দেবদত্ত পাডিক্কাল ফের করলেন অর্ধশত রান। ৪৫ বলে ৬৩ রান করে ফিরে যান তিনি। চলতি আইপিএলের সেরা আবিষ্কার এখন পর্যন্ত পাডিক্কালই। তার ইনিংসে ছিল ৬টি চার ও ১টি ছয়। সঙ্গে ছিলেন অধিনায়ক বিরাট কোহলি। তিনি খেললেন ৫৩ বলে অপরাজিত ৭২ রানের ইনিংস। দু’‌জনে দ্বিতীয় উইকেটে ৯৯ রান যোগ করেন। বিরাট মেরেছেন ৭টি চার ও ২টি ছয়। আর ৪ ম্যাচে ৩ জয়সহ ৬ পয়েন্ট নিয়ে আরসিবি চলে এল পয়েন্ট তালিকার শীর্ষে।  

news24bd.tv সুরুজ আহমেদ