সারাদেশে বিক্রয়ের শীর্ষে বসুন্ধরা আটা-ময়দা-সুজি

সারাদেশে বিক্রয়ের শীর্ষে বসুন্ধরা আটা-ময়দা-সুজি

নিজস্ব প্রতিবেদক

গুণগত মানের কারণে ভোক্তাদের আস্থা অর্জন করা বসুন্ধরা আটা, ময়দা ও সুজি বিক্রয় এবং জনপ্রিয়তায় দেশের শীর্ষস্থানে পৌঁছে গেছে।

এ উপলক্ষে সোমবার (৫ অক্টোবর) বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেড কোয়ার্টার-২- এ এক অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান ও সাফওয়ান সোবহান।
অনুষ্ঠানে বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজের কর্মকর্তাদের উপস্থিতিতে বসুন্ধরা আটা, ময়দা ও সুজির বিক্রয়ের শীর্ষে উঠে আসার মাইলফলক কেক কেটে উদযাপন করা হয়।

  

‘নিরাপদ খাদ্যপণ্য সরবরাহে দেশের শীর্ষ প্রতিষ্ঠান হবে বসুন্ধরা গ্রুপ’ এমন প্রত্যাশা ও প্রতিশ্রুতির কথা জানিয়েছিলেন শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান।

‘পার্টনারস অ্যাওয়ার্ড ২০১৮’ সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেছিলেন, ‘নিরাপদ খাদ্যপণ্যের অভাবেই মানুষের যত রোগ হয়। তাই দেশের মানুষের জন্য নিরাপদ খাদ্য নিশ্চিত করতে বসুন্ধরা আরও বেশি পণ্য বাজারে আনবে। কারণ বসুন্ধরা পণ্যের মান নিয়ে কোনো ছাড় দেয় না।

তাই এ ব্র্যান্ডের পণ্যে দেশের মানুষের আস্থাও অনেক বেশি। ’


বর্তমান করোনা পরিস্থিতিতেও ভোক্তাদের সেই আস্থা, গ্রহণযোগ্যতা ও ভালোবাসা অটুট আছে। সুস্বাস্থ্যের প্রত্যয়ে এগিয়ে চলা বসুন্ধরা আটা, ময়দা ও সুজি তাই আজ বিক্রয় ও জনপ্রিয়তায় দেশের শীর্ষস্থানে পৌঁছে গেছে।

অনুষ্ঠানে ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান বসুন্ধরা আটা, ময়দা ও সুজি পরিবারের পক্ষ থেকে ভোক্তা ও শুভাকাঙ্ক্ষীদের জানান অভিনন্দন ও নিরন্তর ভালোবাসা।

অনুষ্ঠানে হেড অব সেলস রেদোয়ানুর রহমান বলেন, ‘হাতে হাত মিলিয়ে আমরা ছুঁয়েছি বিক্রয়ের শীর্ষস্থান। তবে এখনও শিখড়ে পৌঁছানো বাকি। করোনা দুর্যোগের মধ্যেও দেশের সর্বত্র বসুন্ধরা আটা, ময়দা ও সুজি ভোক্তাদের সেবায় দিনরাত সার্ভিস দিয়েছে এবং বিক্রয়ে দেশের শীর্ষস্থান অর্জন করেছে। আর এ শীর্ষে আসাটা সম্ভব হয়েছে গুণগত মান, স্বাস্থ্যসম্মত খাদ্য পণ্য সম্পর্কে ডিলার, রিটেইলার ও ভোক্তাদের সচেতন করার ওপর গুরুত্বারোপ করার মাধ্যেম। আমরা শুরু থেকেই ‘মোর টু লাইফ’ চ্যালেঞ্জ ক্যাম্পেইনের মাধ্যমে ভোক্তাদের উদ্বুদ্ধ করেছি। দৈনন্দিন জীবনের খুব সাধারণ কিছু অভ্যাসের মাধ্যমে শরীর থাকতে পারে ফিট ও ইয়াং। আমাদের আটা, ময়দা, সুজি প্যাকেটজাত হয় বিশ্বমানের বাছাই করা সেরা গম থেকে। এছাড়া ইউরোপীয় প্রযুক্তিতে উৎপাদিত আটা, ময়দা, সুজিতে রয়েছে প্রাকৃতিক গমের ভিটামিন, প্রোটিন ও ফাইবার, যা ভোক্তার প্রতিদিনের পুষ্টি চাহিদা পূরণ করে। ’ 

তিনি বলেন, ‘বাজারে সেরা মানের নিশ্চয়তা ও এর ধারাবাহিকতা বজায় রাখার ব্যাপারে বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড সবসময় অঙ্গীকারবদ্ধ। ’

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ক্যাপ্টেন (অব.) শেখ এহসান রেজা (চিফ হিউমান রিসোর্স অফিসার, সেক্টর-এ, বসুন্ধরা গ্রুপ), শওকত আকবর (চিফ অপারেটিং অফিসার, ব্যাংকিং, সেক্টর-এ), আব্দুস শুকুর (হেড অব ডিভিশন, সাপ্লাই চেইন, সেক্টর-এ), বেলাল হোসেইনসহ (হেড অফ অ্যাকাউন্টস অ্যান্ড ফিন্যান্স, বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ এবং বসুন্ধরা মাল্টি ফুড) ঊর্ধ্বতন ও বিক্রয়বিভাগের কর্মীরা।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর