চকলেটের লোভ দেখিয়ে ৪ শিশুকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

চকলেটের লোভ দেখিয়ে ৪ শিশুকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর খিলগাঁওয়ে চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে চার শিশুকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করেছে ভুক্তভোগী শিশুদের পরিবার। এ ঘটনায় অভিযুক্ত সজল মোল্লাকে (৫৫) গ্রেপ্তার করেছে পুলিশ। সজল পেশায় একজন রিকশাচালক।  

বুধবার (৭ অক্টোবর)  রাতে ওই চার শিশুকে পরীক্ষা-নিরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করে খিলগাঁও থানা পুলিশ।


আরও পড়ুন: ধর্ম বোন বানিয়ে ধর্ষণ!


খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফারুকুল আলম জানান, খিলগাঁও উত্তর গোড়ান এলাকায় টিনশেড বাড়িতে থাকে ওই চার শিশুদের পরিবার। তাদের পাশেই থাকতেন সজল। বিভিন্ন সময় সজলের স্ত্রী যখন বাসায় থাকতেন না তখন চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে শিশুদের তার রুমে নিয়ে তাদের ওপর বিভিন্ন ভাবে যৌন নির্যাতন চালান তিনি। বেশ কয়েকদিন ধরে তাদের সঙ্গে এ অপকর্ম চালিয়ে আসছিলেন সজল।

 

তিনি আরও বলেন, বুধবার বিকেলে শিশুদের পরিবার থানায় এসে অভিযোগ করলে সঙ্গে সঙ্গে অভিযুক্ত সজলকে গ্রেপ্তার করা হয়। এরপর শিশুদের পরিবার নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি ধর্ষণ মামলা করে। পরে ওই মামলায় সজলকে গ্রেপ্তার দেখানো হয়। বৃহস্পতিবার সজলকে আদালতে পাঠানো হবে ও রিমান্ড আবেদন করা হবে।

news24bd.tv নাজিম