টানা ৪ ম্যাচ হারল পাঞ্জাব, তৃতীয় স্থানে হায়দারাবাদ

টানা ৪ ম্যাচ হারল পাঞ্জাব, তৃতীয় স্থানে হায়দারাবাদ

অনলাইন ডেস্ক

একটানা ৪ ম্যাচ হারল কিংস ইলেভেন পঞ্জাব। পাহাড় সমান রানে চাপা পড়ে সানরাইজার্স হায়দরাবাদের কাছে একপ্রকার আত্মসমর্পণ করল কিংস ইলেভেন পাঞ্জাব।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সানরাইজার্স হায়দরাবাদের কাছে ৬৯ রানে হারে কিংস ইলেভেন পাঞ্জাব।

ওয়ার্নারদের ছুঁড়ে দেওয়া ২০২ রানের লক্ষ্যমাত্রা তাড়া করতে নেমে ১৩২ রানেই গুটিয়ে গেল কেএল রাহুলদের দল।

বড় রান তাড়া করতে নেমে নিকোলাস পুরান (৭৭) ছাড়া সেই অর্থে কেউ ব্যাট হাতে দাগ কাটতে পারলেন না পঞ্জাবের কোনও ব্যাটসম্যানই। ৬৯ রানে হেরে টানা চতুর্থ ম্যাচে পরাজিত হয়ে লিগ টেবিলের একেবারে শেষেই রইল পাঞ্জাব।

অন্যদিকে, ষষ্ঠ ম্যাচে টুর্নামেন্টে তৃতীয় জয় ছিনিয়ে নিয়ে তৃতীয়স্থানে উঠে এল সানরাইজার্স হায়দরাবাদ। বড় রান তাড়া করতে নেমে এদিন ব্যর্থ পাঞ্জাবের ওপেনিং জুটি।

দলের রান যখন ৩ উইকেটে ৫৮। এরপর ব্যাটে ঝড় তুলে ম্যাচে ফেরার চেষ্টা করেছিলেন উইন্ডিজ ব্যাটসম্যান নিকোলাস পুরান। এদিন তার অর্জন দ্রুততম হাফ সেঞ্চুরির।

এদিন, পাঞ্জাবের ৭ জন ব্যাটসম্যান আউট হন এক অঙ্কের রানে। শেষ পর্যন্ত ১৬.৫ ওভারে ১৩২ রানেই গুটিয়ে যায় পাঞ্জাবরা। হায়দরাবাদের হয়ে এদিন বল হাতে আবারও অনবদ্য রশিদ খান ৪ ওভারে ১২ রান দিয়ে নেন ৩ উইকেট। এছাড়া ২টি করে উইকেট নেন খলিল আহমেদ এবং নটরাজন। ১টি উইকেট অভিষেক শর্মার দখলে।


আরও পড়ুন: ধর্ষণ চেষ্টা মামলার আসামি ধরতে যাওয়া পুলিশের উপর হামলা, পুলিশসহ আহত ৪


এর আগে টস জিতে এদিন দুবাইয়ে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন সানরাইজার্স অধিনায়ক ডেভিড ওয়ার্নার। বেয়ারস্টোর সঙ্গে তার ওপেনিং পার্টনারশিপে ১৬০ রানই জয়ের ভিত গড়ে দেয় হায়দরাবাদের। ৪০ বলে ৫২ রান করেন অধিনায়ক। নিশ্চিত শতরান হাতছাড়া করে আউট হন বেয়ারস্টো। ৭টি চার এবং ৬টি ছয়ের সাহায্যে ৫৫ বলে বিধ্বংসী ৯৭ রানের ইনিংস খেলে আউট হন ইংলিশ উইকেটরক্ষক ব্যাটসম্যান। কেন উইলিয়ামসনের ১০ বলে অপরাজিত ২০ এবং অভিষেক শর্মার ৬ বলে ১২ রানে ভর করে শেষ ২ ওভারে ২৬ রান যোগ করে হায়দরাবাদ। ৬ উইকেট হারিয়ে নির্ধারিত ২০ ওভারে ২০১ রান তোলে হায়দরাবাদ।

news24bd.tv সুরুজ আহমেদ