মেয়েকে ধর্ষণ ও বাবাকে মারধর: শামীমসহ ৬ আসামির রিমান্ড মঞ্জুর

মেয়েকে ধর্ষণ ও বাবাকে মারধর: শামীমসহ ৬ আসামির রিমান্ড মঞ্জুর

মো. বুরহান উদ্দিন, সুনামগঞ্জ

সুনামগঞ্জের জগন্নাথপুরে স্বামী পরিত্যক্তাকে অপহরণ, ধর্ষণ ও তার বাবা আনোয়ার মিয়াকে (৬৫) বেধড়ক মারপিটের মামলায় গ্রেপ্তারকৃত ৬ আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর জোনের বিচারক জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শুভদীপ পালের আদালতে রিমান্ডের শুনানী অনুষ্ঠিত হয়।

শুনানি শেষে বিচারক শুভদীপ পালের আদালত মামলার প্রধান শামীম আহমদের ৭ দিনের, লিটন মিয়া, আক্কাই মিয়া, দিলাক মিয়া, কাজল মিয়া ও আলম হোসেনের ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

পুলিশের সুনামগঞ্জ কোর্ট ইন্সপেক্টর সেলিম নেওয়াজ জানিয়েছেন, জগন্নাথপুরের চাঞ্চল্যকর মামলার ঘটনায় মামলার প্রধান আসামি শামীম আহমদকে ৭ দিনের ও অন্য ৫ আসামীর ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।


আরও পড়ুন: ধর্ষণ মামলায় ৪ শিশুকে কারাগারে: ক্ষমা চাইলেন সেই ম্যাজিস্ট্রেট


প্রসঙ্গত, ৫ অক্টোবর সোমবার রাত ১ টার দিকে গোতগাঁও গ্রামের ইয়াবা ব্যবসায়ী শামীম আহমদসহ কয়েক বখাটে আলীগঞ্জ বাজারের কলোনিতে গিয়ে আনোয়ার মিয়া তার মেয়ের খোঁজ করে। পরে আনোয়ার মিয়াকে বাড়ি থেকে ধরে নিয়ে লোহার রড দিয়ে পিটায় তারা।  

আনোয়ার মিয়ার অভিযোগ, তার মেয়েকে জোর পূর্বক ধর্ষণ করেছে শামীম আহমদ। এই ঘটনায় পরিদন মঙ্গলবার (৬ অক্টোবর) জগন্নাথপুর থানায় ৫ জনকে আসামি করে মামলা করেছেন নির্যাতিতা মেয়ে।

এজাহারভুক্ত ৫ আসামিসহ মোট ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

news24bd.tv সুরুজ আহমেদ