‘এবার বদহজম হবে’

‘এবার বদহজম হবে’

অনলাইন ডেস্ক

দেশের নির্বাচনী ব্যবস্থার প্রতি ইঙ্গিত করে ১৭ অক্টোবর আসন্ন ঢাকা-৫ আসনের উপনির্বাচনে ভোটারদের ‘ভোটে জবাব’ দেওয়ার আহ্বান জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

সরকার ও নির্বাচন কমিশনের দৃষ্টি আকর্ষণ করে তিনি ঘোষণা দিয়েছেন, ‘কেন্দ্রে যাওয়ার পর যদি ভোটারদের ভোট দিতে না দেওয়া হয় তাহলে ১৭ তারিখ রাত ১২টা থেকে ঢাকা-কক্সবাজার, ঢাকা-সিলেট রুটে কোনও গাড়ি চলবে না। ১৭ তারিখের নির্বাচনে কোনও তালবাহানা মানা হবে না। ’ 

ক্ষমতাসীনদের উদ্দেশ্যে তিনি বলেছেন, ‘অতীতে অনেক অপকর্ম করে হজম করলেও এবার বদহজম হবে।

আন্দোলন ছাড়া কোনও পথ নাই। ভদ্র ভাষায় কথা বললে তারা বোঝে না। গণতন্ত্রের ভাষা তারা বোঝে না। মানবতাবোধ বলতে তাদের কিছু নেই।
তারা পুলিশের ওপর ভর করে টিকে আছে। ’

রবিবার (১১ অক্টোবর) রাজধানীর ডেমরার সারুলিয়া এলাকায় ঢাকা-৫ এর উপনির্বাচনে বিএনপির প্রার্থী সালাহউদ্দিন আহমেদের নির্বাচনী মিছিলপূর্ব এক বিশাল পথসভায় তিনি এসব কথা বলেন।  

এর আগে বেলা ১১টায় পথসভা শুরু হওয়ার কথা থাকলেও সকাল ১০টা থেকে ঢাকা-৫ এর নির্বাচনী এলাকার বিভিন্ন জায়গা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে সভাস্থলে আসতে থাকেন দলীয় নেতাকর্মীরা। পরে পথসভা শেষে কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে অর্ধশত মোটরসাইকেলসহ নির্বাচনী র‌্যালিতে অংশ নেয় কয়েক হাজার নেতাকর্মী।

news24bd.tv তৌহিদ

এই রকম আরও টপিক

সম্পর্কিত খবর