গণধর্ষণের শিকার এনজিওকর্মীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন

গণধর্ষণের শিকার এনজিওকর্মীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক,খুলনা

বাগেরহাটের ফকিরহাটে এনজিওকর্মীকে দলবেধে ধর্ষণ ও ভিডিও ধারণের ঘটনায় গ্রেপ্তার ধর্ষক ভ্যানচাকল মামুন সোমবার (১২ অক্টোবর) বিকেলে সিনিয়ার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. খোকন হোসেনের আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

এদিকে বাগেরহাট সদও হাসপাতালে ওই নারীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। শনিবার রাতে ফকিরহাট উপজেলার জারিয়া মাইট কুমড়া এলাকায় ওই এনজিওকর্মী বাসায় ঢুকে ৪ সন্ত্রাসী তাকে গণধর্ষণ করে। পাশের রুমে নিয়ে অপর এক পুরুষ এনজিওকর্মীর সাথে উলঙ্গ করে ভিডিও ধারণ করে নগদ অর্থ ও স্বর্ণালঙ্কার নিয়ে যায়।

রোববার সকালে ওই এনজিওকর্মী
ফকিরহাট থানায় চারজনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। পুলিশ ওই দিন দুপুরে ফকিরহাটের জারিয়া মাইট কুমড়া এলাকায় অভিযান চালিয়ে মামুনকে আটক করে।

আরও পড়ুন: খুবিতে প্রথম নারী প্রো-ভাইস চ্যান্সেলর ড. হোসনে আরা

এসময় তার কাছ থেকে উদ্ধার করা হয় গণধর্ষণের ভিডিওসহ একটি মোবাইল। মামলায় মামুন ছাড়াও জারিয়া মাইট কুমড়া এলাকার রাজমিস্ত্রি ফিরোজ (২৮), দিনমজুর মুসা (২৬), ভ্যানচালক রাজুকে (২৯) আসামি করা হয়েছে (২৯)।

ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খায়রুল আনাম জানান, এনজিওকর্মীকে গণধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ভ্যানচালক মামুনকে সোমবার দুপুরে ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। অন্য তিন ধর্ষককে
গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর