বিধবাকে গণধর্ষণ: প্রধান আসামি ৫ দিনের রিমান্ডে

বিধবাকে গণধর্ষণ: প্রধান আসামি ৫ দিনের রিমান্ডে

সাইদুল ইসলাম পাবেল, লক্ষ্মীপুর

লক্ষ্মীপুরের রামগতিতে বিধবাকে গণধর্ষণের ঘটনার প্রধান আসামি মো. করিমের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার (১২অক্টোবর) বিকেলে পুলিশের আবেদনের প্রেক্ষিতে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট (রামগতি আদালত) কাজী সোনিয়া আক্তার তাদের রিমান্ড আবেদন মঞ্জুর করেন।

এর আগে রোববার রাতে চট্টগ্রামের বাকুলিয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

এদিকে সদর থানায় ৮ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বখাটে বাতেন ও রায়পুরে শ্রবন প্রতিবন্ধী গৃহবধূকে ধর্ষণ চেষ্টা মামলায় মো. বোরহানকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আদালত সূত্র ও পুলিশ জানায়, জেলার রামগতিতে বিধবা নারীকে হাত-পা বেঁধে গণধর্ষণের ঘটনার মামলার প্রধান আসামিকে গ্রেপ্তারের পর আদালতে ৭ দিনের রিমান্ড চাওয়া হয়। আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এছাড়া অপর ৪ আসামি গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন বলে জানান রামগতি থানার ওসি সোলাইমান।

এদিকে সোমবার দুপুরে সদর উপজেলার দালাল বাজার ইউনিয়েনের পশ্চিম লক্ষ্মীপুর এলাকায় স্থানীয় বখাটে বাতেন তার বাড়ির এক শিশুকে বাগানে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করে বলে পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ করা হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমান মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগ পেয়ে অভিযুক্তকে আটক করা হয়েছে মামলা নেওয়া হচ্ছে।

এদিকে জেলার রায়পুর উপজেলার সোনাপুর গ্রামে শ্রবণ প্রতিবন্ধী এক গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগে সোমবার দুপুরে থানায় মামলা নেওয়া হয়েছে।

পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করে বিকেলে আদালতে পাঠিয়েছে।

গত ৬ অক্টোবর রাতে ঘরে ঢুকে ওই গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করে বলে ভিকটিমের বাবা থানায় মামলা করেন বলে জানান রায়পুর থানার ওসি আব্দুল জলিল।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর