করোনামুক্ত প্রেসিডেন্ট ট্রাম্প

করোনামুক্ত প্রেসিডেন্ট ট্রাম্প

নিজস্ব প্রতিবেদক

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ বলে জানিয়েছে, হোয়াইট হাউসের চিকিৎসক সিন কোনলি।

সোমবার হোয়াইট হাউসের প্রকাশ করা বিবৃতিতে ট্রাম্পের ব্যক্তিগত চিকিৎসক ড. সিন কোনলি জানান, পরপর কয়েক দিনের পরীক্ষায় ট্রাম্পের করোনা পরীক্ষা ফলাফল নেগেটিভ এসেছে।  

এমনকি অন্যান্য ক্লিনিক্যাল ও ল্যাবোরেটরি পরীক্ষায় তার কাছ থেকে  সংক্রমণ ছড়ানোর কোনও ঝুঁকি নেই। এদিকে হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার এক সপ্তাহ পরেই প্রেসিডেন্ট ট্রাম্প অংশগ্রহন করলেন নির্বাচনী প্রচারণায়।

সোমবার ফ্লোরিডাতে নির্বাচনী প্রচারনায় অংশ নেন ট্রাম্প। এছাড়া  পেন্সিলভেনিয়াসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ অঙ্গরাজ্যে নির্বাচনী ক্যাম্পেইনে যাবার পরিকল্পনার রয়েছে তার।

করোনা টেস্টে পজিটিভ হয়ে একের পর এক বিতর্কিত কাণ্ডের জন্ম দিয়েছিলেন ট্রাম্প। করোনা পজিটিভ হয়েও তিনি গাড়ি নিয়ে শোভাযাত্রায় বের হন এবং হাসপাতাল প্রাঙ্গণে জড়ো হওয়া সমর্থকদের উদ্দেশ্যে হাত নাড়ান।

হাসপাতাল ছেড়ে হোয়াইট হাউজে প্রবেশ করেই সবার সামনেই মাস্ক খুলে ফেলেন ট্রাম্প।


আরও পড়ুন: সুরের রাজা কিশোর কুমারের ৩৩তম মৃত্যুবার্ষিকী আজ


করোনা আক্রান্ত থাকা অবস্থায় ট্রাম্প বলেছিলেন, তিনি এতটাই সুস্থ বোধ করছেন যে ২০ বছরেও তার এতটা সুস্থ মনে হয়নি। করোনা আক্রান্ত হওয়ায় তিনি করোনাকে আরও ভালো করে বুঝতে পেরেছেন বলেও দাবি করেন।

তবে ট্রাম্পের করোনা আক্রান্ত হওয়ার সত্যতা নিয়েও অনেকে প্রশ্ন তুলেছেন। সন্দেহ পোষণকারী ব্যক্তিদের মতে, নির্বাচনে সহানুভূতি পেতেই ট্রাম্পের এই করোনা নাটক।

উল্লেখ্য, আগামী ৩ নভেম্বর মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন। দ্বিতীয়বারের মতো প্রেসিডেন্ট নির্বাচনে লড়ছেন ট্রাম্প। এতে তার মূল প্রতিদ্বন্দ্বী ডেমোক্রেট নেতা ও সাবেক ভাইস প্রেসিডেন্ট জো বাইডেন।

news24bd.tv সুরুজ আহমেদ