আশুলিয়ায় এক গৃহবধূকে ধর্ষণ, ভিডিও ফাঁস

আশুলিয়ায় এক গৃহবধূকে ধর্ষণ, ভিডিও ফাঁস

নাজমুল হুদা, সাভার

আশুলিয়ার জিরাবো এলাকায় ধর্ষণের শিকার হয়েছেন এক নারী শ্রমিক। ধর্ষণের অভিযোগে আসলাম সুমন নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার গভীর রাতে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের জিরাবো নামাপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ বলছে, জিরাবো এলাকার (৩০) ওই নারী স্বামী আব্দুল ওয়াহেদকে নিয়ে আসলাম শিকদার নামের এক ব্যক্তির বাড়িতে ভাড়া থাকতেন।

পরে ওই বাড়ির পাশের রুমের ভাড়াটিয়া যুবক গত ১০ অক্টোবর ওই নারী শ্রমিককে ভয়ভীতি দেখিয়ে তার রুমে নিয়ে ধর্ষণ করে মোবাইল ফোনে ভিডিও ধারণ করে তাকে ব্লাকমেইলিং করে আসছিলো।  

পরে গতকাল রাতে ধর্ষণের বিষয়টি জানাজানি হলে ওই নারী আশুলিয়া থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ রাতেই ওই এলাকায় অভিযান চালিয়ে ধর্ষণকারী যুবক সুমনকে গ্রেপ্তার করে।


আরও পড়ুন: সাভারে শিশু হত্যার ঘটনায় আটক ৭


পরে ধর্ষণের শিকার ওই নারীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়। আটক ধর্ষণকারী যুবকের বাড়ি ময়মনসিংহ জেলায় বলে জানা গেছে।

ধর্ষণের শিকার ওই নারী জিরাবো এলাকায় বেঙ্গল প্লাষ্টিক কারখানায় কাজ করেন।  

এ ঘটনায় ধর্ষণের শিকার ওই নারী আশুলিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। পুলিশ জানিয়েছে ধর্ষণকারী যুবককে আজ আদালতে প্রেরণ করা হবে।

news24bd.tv সুরুজ আহমেদ