বাবা-মাকে ঘুমের ওষুধ খাইয়ে মেয়েকে ধর্ষণ

বাবা-মাকে ঘুমের ওষুধ খাইয়ে মেয়েকে ধর্ষণ

অনলাইন ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বাবা-মাকে ঘুমের ওষুধ খাইয়ে মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় শাহাদাত হোসেন (৩৬) নামে এক যুবককে গ্রেপ্তার করে বুধবার দুপুরে জেল হাজতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার শাহাদাত উপজেলা বিজয়নগরের মুকন্দুপুরের সেজামুড়া গ্রামের লুৎফুর রহমানের ছেলে। মঙ্গলবার আখাউড়া উপজেলার মনিয়ন্দ ইউনিয়নে এ ঘটনা ঘটে।

 

ভুক্তভোগী মেয়ে স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণিতে পড়ছে। এ ঘটনায় তার মা বাদী হয়ে আখাউড়া থানায় একটি মামলা করেছেন।

মামলা সূত্রে জানা যায়, শাহাদাত ২০১৮ সাল থেকে তার বোনের সাথে বসবাস করছেন। তবে ভুক্তভোগীর মায়ের ঘর আর তার জা-এর ঘর পাশাপাশি ছিল।

জা-এর ঘর মেরামতের কারণে ভুক্তভোগীর মা তাদের একটি ঘরে থাকার ‍সুযোগ দেয়। তখন থেকেই শাহাদাত ওই মেয়েকে কুপ্রস্তাব দিয়ে আসছিল।

২০১৯ সালে ১ এপ্রিল মাসে পরিবারের সকলকে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে ওই মেয়েকে ধর্ষণ করে। পরে একাধিকবার তাকে ধর্ষণ করে। মান সম্মানের ভয়ে কাউকে এ ঘটনার কথা বলেনি। পরে মারাত্মকভাবে অসুস্থ হয়ে পড়লে বিষয়টি স্কুলছাত্রী তার মাকে জানায়। মঙ্গলবার পুনরায় ঘরে প্রবেশ করে ওই মেয়েকে ধর্ষণের চেষ্টা করে। তার চিৎকারে স্থানীয় লোকজন এসে ওই যুবককে আটক করে।

আখাউড়া থানার ওসি রসুল আহমদ নিজামী বলেন, এ ঘটনায় স্কুলছাত্রীর মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়েছে।

সূত্র- বিডি প্রতিদিন

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর