নাটোরে অজ্ঞাত নারী হত্যায় গ্রেপ্তার ১

নাটোরে অজ্ঞাত নারী হত্যায় গ্রেপ্তার ১

নাটোর প্রতিনিধি

নাটোরের লালপুরে অজ্ঞাত নারীকে হত্যার রহস্য উদ্ধার এবং এ ঘটনঅয় জড়িত থাকার অভিযোড়ে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। মৃত নারী লাকি বেগম (৩৫) লালপুর উপজেলার হাবিবপুর গ্রামের ইসমাইলের সাবেক স্ত্রী।

নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা বৃহস্পতিবার এক প্রেস ব্রিফিংয়ে জানান, গত ৭ অক্টোবর লালপুর উপজেলার ডহরশীলা থেকে শ্রীরামপুর গামী রেইল গেটের পাকা রাস্তার পাশে একটি লিচু বাগান থেকে একজন অজ্ঞাত নারীর লাশ উদ্ধার করা হয়।

 তথ্য প্রযুক্তির সহায়তায় অবশেষে ১৩ অক্টোবর মাগুড়া জেলার শিমুলের ঢাল নামক স্থানের একটি লেবার শেড থেকে টুটুল নামে এক ব্যক্তিকে আটক করা হয়।

আটক টুটুল (২৫) লালপুর উপজেলার আড়বাব গ্রামের মানিক আলীর ছেলে। জিজ্ঞাসাবাদে টুটুল হত্যার কথা স্বীকার করে এবং গতকাল বুধবার আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করে।  

টুটুল জানায়, লাকি খাতুনের সাথে তার ভাই ইসমাইলের বিয়ে হয়। এরপর লাকি তার দুলাভাই, একই উপজেলার হাবিবপুর গ্রামের সানোয়ার হোসেনের ছেলে আসাদুলের সাথে পরকিয়া এবং দুইবার বিয়ে করে।

 

এ নিয়ে বোনের সংসারে অশান্তি লেগেই ছিল। পরে টুটুল ও আসাদুল মিলে লাকিকে হত্যার পরিকল্পনা করে। সে অনুযায়ী গত ৭ অক্টোবর লাকিকে ঈশ্বরদী বাইপাসে ডেকে নেয়। এরপর ডহরশীরা নামক স্থানে টুটুল ও আসাদুল মিলে লাকিকে শ্বাসরোধ করে হত্যা করে।

 

news24bd.tv কামরুল