১১ দিনেই ‌‌‘নেগেটিভ’ তানজিন তিশা

১১ দিনেই ‌‌‘নেগেটিভ’ তানজিন তিশা

অনলাইন ডেস্ক

৫ অক্টোবর করোন শনাক্তের কথা জানান মডেল ও অভিনেত্রী তানজিন তিশা। গতকাল বুধবার শোনালেন করোনা নেগেটিভের খবর।

তিনি ফেসবুকে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ। আল্লাহর রহমতে এবং আপনাদের সবার দোয়ায় আজ আমি কোভিড-১৯ রিপোর্ট হাতে পেয়েছি এবং এটি নেগেটিভ।

তানজিন তিশা বলেন, ‘এমনিতে খুব বেশি উপসর্গ ছিল না। জ্বর, খাবারের স্বাদ না পাওয়া ছাড়া আর কোনো সমস্যা লাগেনি। হালকা একটু কাশি ছিল। শুরুর কয়েক দিনের চেয়ে শরীর কিছুটা ভালো অনুভব করায় চিকিৎসকের পরামর্শে দ্বিতীয়বার কোভিড-১৯ টেস্ট করাই।

ফল নেগেটিভ হাতে পেয়ে স্বস্তি পেলাম। ’

মডেল ও অভিনেত্রী তানজিন তিশা তাঁর করোনায় আক্রান্তের খবর জানিয়েছিলেন ৫ অক্টোবর। ১১ দিনের মাথায় দ্বিতীয়বার টেস্ট করান।

করোনামুক্ত তিশা কবে শুটিংয়ে ফিরবেন জানতে চাইলে বললেন, ‘এখনো চূড়ান্ত সিদ্ধান্ত নিইনি। কয়েকটা দিন বিশ্রাম নিই, এরপর ভাবব। ’

জানা যায়, মুহাম্মদ মোস্তফা কামাল রাজের একটি ওয়েব সিরিজের শুটিংয়ের সময় করোনায় আক্রান্ত হওয়ার খবর আসে তিশার। পরে ওই নাটকের পরিচালক রাজ আর অভিনেতা তাহসান খানও করোনায় আক্রান্ত হন।

আরও পড়ুন: চরম খেপেছেন আলমগীর

করোনায় আক্রান্ত হওয়ার খবর পেয়েই চিকিৎসকের পরামর্শে বাসায় আইসোলেশনে ছিলেন তানজিন তিশা। সে সময় তিশা বলেন, কোভিড-১৯ পরীক্ষা করানোর দুদিন আগে থেকেই তানজিন তিশার জ্বর। স্বাদ-ঘ্রাণ পাচ্ছিলেন না। এদিকে হাতে তাঁর বেশ কয়েকটি কাজ। লক্ষণে করোনা সন্দেহ হওয়ায় ভেবেছেন পরিবার ও সহকর্মীদের কথা। নিজ উদ্যোগে হাসপাতালে গিয়ে কোভিড-১৯ পরীক্ষার জন্য নমুনা দেন তিনি।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর