হাসপাতালে গান শুনছেন সৌমিত্র

অনলাইন ডেস্ক

হাসপাতালে গান শুনছেন সৌমিত্র

করোনা ভাইরাসে আক্রান্ত পশ্চিমবঙ্গের বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার বেশ উন্নতি হয়েছে। হাসপাতালের বিছানায় শুয়ে রবীন্দ্র সঙ্গীত এবং নিজের সিনেমার পছন্দের গান শুনছেন তিনি।

কলকাতার গণমাধ্যম দৈনিক আনন্দবাজার পত্রিকা সৌমিত্র চট্টোপাধ্যায়ের চিকিৎসার দায়িত্বে থাকা এক ডাক্তারের বরাত দিয়ে এমন খবরই জানিয়েছে।

খবরে বলা হয়, দুইবার প্লাজমা থেরাপি দেওয়ার পর বুধবার কলকাতার বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে।

করোনামুক্ত হওয়ার পর চিকিৎসায় ভালো সাড়া দিচ্ছেন এই অভিনেতা।
আরও পড়ুন: অভিযোগ আর অভিযোগ

ওই ডাক্তারের বরাতে সংবাদমাধ্যমটি আরো জানায়, বর্তমানে বেলভিউ হাসপাতালের আইসিইউতে রাখা হয়েছে সৌমিত্রকে। জ্বর নেই, অন্যদের কথাবার্তা শুনছেন, বুঝতে পারছেন।

আরও পড়ুন: কাল ধর্ষণবিরোধী সমাবেশ করবে পুলিশ

তিনি কথা বলারও চেষ্টা করছেন। শুনছেন রবীন্দ্র সঙ্গীত এবং নিজের সিনেমার পছন্দের গান।

হাসপাতাল সূত্রে প্রতিবেদনটিতে আরো জানানো হয়, শরীরে অক্সিজেনের তারতম্যের কারণে মাঝেমধ্যে সৌমিত্র চট্টোপাধ্যায়ের বাইপ্যাপ সাপোর্ট লাগছে।

তবে শারীরিক জটিলতার কারণে নতুন করে কোনো সমস্যা হয়নি। মনে করা হচ্ছে,  আগামী দু-তিন দিনে শারীরিক পরিস্থিতির আরোো উন্নতি হবে এই অভিনেতার।

এর আগে ৬ অক্টোবর করোনায় আক্রান্ত হলে কলকাতার বেলভিউ নার্সিংহোমে ভর্তি করা হয় সৌমিত্র চট্টোপাধ্যায়কে। তিনি নানাবিধ শারীরিক সমস্যায় ভুগছেন।

সৌমিত্র চট্টোপাধ্যায় ১৯৫৯ সালে অস্কারজয়ী পরিচালক সত্যজিৎ রায়ের ‘অপুর সংসার’ সিনেমার মাধ্যমে অভিনয়জগতে পা রাখেন। এরপর তিনি সত্যজিৎ রায়ের ৩৪টি সিনেমার ১৪টিতে অভিনয় করেছেন। কবি ও আবৃত্তিশিল্পী হিসেবেও তিনি বেশ পরিচিত।

news24bd.tv নাজিম

মন্তব্য