পুলিশ পিটিয়ে আসামি ছিনতাই, ইউপি সদস্য গ্রেপ্তার

পুলিশ পিটিয়ে আসামি ছিনতাই, ইউপি সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

হবিগঞ্জের বানিয়াচংয়ে পুলিশ সদস্যদের মারধর করে আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনায় মক্রমপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মনির মিয়াকে (৪০) গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (১৬ অক্টোবর) রাতে সদর উপজেলার রাজিউড়া ইউনিয়নের পুটিয়া গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এনিয়ে এ ঘটনায় মোট পাঁচ আসামি গ্রেপ্তার হলেন।

হবিগঞ্জ জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) উপ-পরিদর্শক (এসআই) রাকিবুল ইসলাম জানান, মনির মিয়া পুটিয়া গ্রামে তার এক নিকটাত্মীয়ের বাড়িতে আত্মগোপনে ছিলেন।

তার মোবাইল ফোন ট্র্যাকিংয়ের মাধ্যমে অবস্থান নিশ্চিত হয়ে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এছাড়া ছিনিয়ে নেওয়া আসামি বুলবুলকে গ্রেফতারে চেষ্টা চলছে বলেও জানিয়েছেন তিনি।

আরও পড়ুন: কাল থেকে তিনঘণ্টা ডিস-ইন্টারনেট বন্ধ, উদ্বেগ-উৎকণ্ঠা
পুলিশের দাবি, গত বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় বানিয়াচং উপজেলার দক্ষিণ সাঙ্গর গ্রামের বাসিন্দা ও দু’টি জিআর মামলার পলাতক আসামি বুলবুল মিয়াকে গ্রেফতার করা হয়।


আরও পড়ুন: কাল থেকে তিনঘণ্টা ডিস-ইন্টারনেট বন্ধ, উদ্বেগ-উৎকণ্ঠা


তাকে থানায় নিয়ে যাওয়ার পথে মক্রমপুর ইউনিয়ন পরিষদের সদস্য মনির মিয়া এবং বদরুল মিয়াসহ কয়েকজন পুলিশের ওপর হামলা চালিয়ে বুলবুলকে ছিনিয়ে নেন।

এ ঘটনায় সেদিন রাতেই বানিয়াচং থানায় মামলা দায়ের করা হয়। এ মামলায় সে রাতেই গ্রেফতার করা হয় হাবিবুর রহমান, সিরাজুল ইসলাম, শেখ ফেরদৌস আলম ও মুনসাফ মিয়া নামে চারজনকে।

news24bd.tv নাজিম