মোটরসাইকেল কিনে না দেওয়ায় মাকে পুড়িয়ে হত্যা: ছেলে আটক

মোটরসাইকেল কিনে না দেওয়ায় মাকে পুড়িয়ে হত্যা: ছেলে আটক

শেরপুর প্রতিনিধি

শেরপুরের শ্রীবরদীতে মোটরসাইকেল কিনে না দেওয়ায় মায়ের শরীরে পেট্রোল ঢেলে আগুনে পুড়িয়ে হত্যার অভিযোগে আবু হানিফ (১৪) নামে ছেলেকে আটক করেছে পুলিশ।

আজ শনিবার দুপুরে (১৭ অক্টোবর) পৌরশহরের তাতিহাটি পশ্চিমপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। হুনুফা বেগম স্থানীয় সদাগর আলী সাদার স্ত্রী ও শেরপুর শহরের চকপাঠক এলাকার আলাউদ্দিন আলার মেয়ে।

এ ঘটনায় হুনুফা বেগমের ভাই দুলাল মিয়া বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

বিকেলে হানিফকে আদালতে সোপর্দ করা হয়েছে। ঘটনাটি নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, হুনুফা বেগমের ৩ ছেলে-মেয়ের মধ্যে আবু হানিফ সবার বড়। সে কিছুদিন যাবত মায়ের কাছে মোটরসাইকেল কিনে দেওয়ার বায়না ধরে আসছিল।

এতে মা হুনুফা বেগম রাজী না হওয়ায় গত রোববার রাতে তার শরীরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয় হানিফ। অগ্নিদগ্ধ হুনুফাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, পরে জেলা সদর হাসপাতাল ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেও তার অবস্থার অবনতি ঘটলে তাকে শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জন ইনস্টিটিউটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার হুনুফা মারা যায়।

আরও পড়ুন: কী আর বলব এসব নিয়ে?

শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম জানিয়েছেন, এ ঘটনায় নিহতের ছেলে হানিফকে আদালতে সোপর্দ করা হয়েছে। ঘটনার বিষয়ে সুষ্ঠু তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর