খাটের নীচ থেকে বেড়িয়ে গৃহবধূকে মুখ চেপে ধর্ষণ

খাটের নীচ থেকে বেড়িয়ে গৃহবধূকে মুখ চেপে ধর্ষণ

অনলাইন ডেস্ক

বগুড়ার শেরপুরে গৃহবধূর ঘরে ঢুকে খাটের নীচে লুকিয়ে থেকে ধর্ষণের ঘটনা ঘটেছে।  এ ঘটনায় এলাকাবাসী এক ব্যক্তিকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে।

শনিবার দিবাগত রাতে উপজেলার সুঘাট ইউনিয়নের চোমরপাথালিয়া গ্রামে এই ঘটনা ঘটে।

পুলিশ জানায়. আটক ব্যক্তির নাম মো. সাইফুল ইসলাম (২৮)।

তিনি পেশায় রাজমিস্ত্রি। তিনি শাহ আলী জামাদারের ছেলে। এ ঘটনায় ধর্ষণের শিকার গৃহবধূ বাদী হয়ে রোববার শেরপুর থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, বিগত পাঁচ মাস আগে থেকেই সাইফুল ইসলাম ওই গৃহবধূকে উত্ত্যক্ত করে আসছিল।

এমনকি একাধিকবার বিয়ের প্রলোভন দেখিয়ে কু-প্রস্তাবও দেন। কিন্তু তার এসব প্রস্তাবে অস্বীকৃতি জানান ওই গৃহবধূ।

এদিকে ঘটনার দিন সন্ধ্যা আনুমানিক সাড়ে সাতটার দিকে প্রতিদিনের ন্যায় রাতের খাবার খেয়ে নিজ শয়নকক্ষে ঘুমাতে যান। এক পর্যায়ে রাত নয়টার দিকে হাত-মুখ ধোয়ার জন্য ঘর থেকে বের হন।

আর এই সুযোগে আগে থেকেই ওঁৎ পেতে থাকা সাইফুল ইসলাম ওই গৃহবধূর ঘরে ঢুকে খাটের নিচে লুকিয়ে থাকেন। পরে এই গৃহবধূ ঘরে প্রবেশ করা মাত্র তার মুখ চেপে ধরে নানা ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। এসময় ওই গৃহবধূর চিৎকারে আশপাশসহ এলাকার লোকজন এসে সাইফুলকে হাতেনাতে আটক করে গণধোলাই দেয়।

পরে থানায় সংবাদ দেওয়া হলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে ধর্ষককে সোপর্দ করেন এলাকাবাসী।

বগুড়ার শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এসএম আবুল কালাম আজাদ জানান, এ ঘটনায় থানায় একটি মামলা নেওয়া হয়েছে। পাশাপাশি ধর্ষণের শিকার ওই নারীকে পরীক্ষার জন্য বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। আটক ব্যক্তিকে রোববার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর