দরজা ভেঙে নওয়াজ শরিফের জামাতাকে গ্রেপ্তার

দরজা ভেঙে নওয়াজ শরিফের জামাতাকে গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের মেয়ে মরিয়ম নওয়াজের স্বামী ক্যাপ্টেন সফদারকে গ্রেপ্তার করেছে দেশটির পুলিশ। সোমবার করাচির হোটেল কক্ষের দরজা ভেঙে তাকে গ্রেপ্তার করা হয়।  

পাকিস্তান মুসলিম লীগের সহ-সভাপতি মরিয়ম নওয়াজ, ইমরান খান বিরোধী জ্বালাময়ী বক্তব্য দেয়ার একদিন পরই তার স্বামীকে গ্রেপ্তার করল দেশটির পুলিশ। সংবাদমাধ্যম ডন, জিনিউজ ও জিওনিউজের খবরে এমটাই জানানো হয়েছে।

সোমবার সকালে মরিয়ম নওয়াজ নিজেই টুইট করে তার স্বামীকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন। টুইটে মরিয়ম লেখেন, করাচির একটি হোটেলে তারা অবস্থান করছিলেন। সোমবার ভোরে হোটেল কক্ষের দরজা ভেঙে পুলিশ জোর করে তাদের কক্ষে প্রবেশ করে। এ সময় মরিয়ম ঘুমন্ত অবস্থায় ছিলেন।

এরপর পুলিশ তার স্বামীকে গ্রেপ্তার করে নিয়ে যায়।


আরও পড়ুন: এমপি পাপুলকে কুয়েতের আদালতে তোলা হবে বৃহস্পতিবার


ক্যাপ্টেন সফদারকে আজিজ ভাটি থানায় নেয়া হয়েছে বলে জানা গেছে। যদিও পুলিশ এখনও তাকে গ্রেপ্তারের বিষয়ে কোনো বক্তব্য দেয়নি।

এদিকে ক্ষমতাসীন দল পিটিআই নেতা ও ইমরান সরকারের মন্ত্রী আল জাইদি মরিয়মের অভিযোগ অস্বীকার করে বলেন, পুলিশ কারও কক্ষের দরজা ভাঙেনি। মরিয়ম মিথ্যাচার করছেন।

রোববার পাকিস্তানের বিরোধী দলগুলোর ইমরানবিরোধী এক বিক্ষোভে যোগ দেন মরিয়ম নওয়াজ। ওই বিক্ষোভে স্লোগান দেন ক্যাপ্টেন সফদার।

news24bd.tv আহমেদ